টেক বার্তা

মাত্র ১৫,০০০ টাকায় কিনে ফেলুন হিরো স্প্লেন্ডার প্লাস, জানুন এই দুর্দান্ত ডিলের ব্যাপারে বিস্তারিত

এই মুহূর্তে ভারতের বাজারে যে সমস্ত বাইক সবথেকে বেশি জনপ্রিয়তা অর্জন করেছে তার মধ্যে অন্যতম হলো হিরো স্প্লেন্ডার প্লাস

Advertisement
Advertisement

যদি আপনি নতুন কোন বাইক কেনার পরিকল্পনা করে থাকেন তাহলে আপনার হয়তো বাজেট নিয়ে এই মুহূর্তে সমস্যা হতে পারে। এই মৌসুমে ভারতে যেকোনো বাইকের দাম কিছুটা হলেও বেশি থাকে। কিন্তু যদি আপনি সেকেন্ড হ্যান্ড বাইক কিনতে পারেন তাহলে আপনার কিন্তু বেশ কিছু টাকা হয়ে যাবে সেভ। অনেক সস্তার মধ্যে আপনি কিনে নিতে পারবেন নিজের পছন্দের বাইক এবং তার সাথে পেয়ে যাবেন বিশাল ডিসকাউন্ট। আপনারা সকলেই জানেন ভারতের অন্যতম বাইক নির্মাতা কোম্পানি হিরো সম্প্রতি নিয়ে এসেছে তাদের স্প্লেন্ডার প্লাস বাইকের একটি নতুন ভেরিয়েন্ট। কিন্তু এই ভেরিয়েন্ট লঞ্চ হবার সাথে সাথেই, জনপ্রিয়তা বেড়েছে স্প্লেন্ডার বাইক এর পুরোনো ভার্সনের। অর্থাৎ এই মুহূর্তে যারা সেকেন্ড হ্যান্ড বাইক কেনার কথা ভাবছেন তাদের জন্য হিরো স্প্লেন্ডার বাইক অত্যন্ত ভালো একটি অপশন।

Advertisement
Advertisement

এই বাইকে আপনারা পেয়ে যাচ্ছেন দুর্দান্ত মাইলেজ এবং তার সাথেই দারুন কিছু স্পেসিফিকেশন। এই বাইকটি এই রেঞ্জের অন্যান্য বাইকের থেকে অনেক বেশি শক্তিশালী এবং ভারতের সাধারণ মানুষের কথা ভেবেই এই বাইকের দাম রাখা হয়েছে অনেকটা কম। সেই কারণে যদি আপনার কাছে একটু কম বাজেট থাকে তাহলে আপনি এই বাইকের সেকেন্ড হ্যান্ড ভেরিয়েন্ট কিনতে পারেন, যা আপনি মাত্র ১৫ হাজার টাকা খরচ করেই পেয়ে যাবেন। আজকের দিনে ১৫ হাজার টাকায় কোন বাইক আসেনা। সেকেন্ড হ্যান্ড বাইক হলেও ১৫ হাজার টাকা বেশ অনেকটাই কম দাম। তাই যদি আপনার সেকেন্ড হ্যান্ড বাইক কেনার কোন ইচ্ছা থাকে তাহলে এক্ষুনি কিনে ফেলুন এই হিরো স্প্লেন্ডার প্লাস।

Advertisement

আসলে সারাদেশে বেশ কিছু ওয়েব পোর্টাল রয়েছে যারা এই ধরনের সেকেন্ড হ্যান্ড বাইক বিক্রি করে। এরই মধ্যে একটি ওয়েব পোর্টালে সম্প্রতি হিরো স্প্লেন্ডার বাইক এর একটি ২০১৮ সালের মডেল লিস্টেড হয়েছে বিক্রির জন্য। এই মডেলের বাইকটি মাত্র দুই বছর পুরনো এবং Bikedekho ওয়েবসাইটে গিয়ে আপনি এই মডেল চেক আউট করতে পারেন। ২০২০ সালে এই বাইকটি কেনা হয়েছিল এবং এখনো পর্যন্ত এই বাইকের কন্ডিশন খুব ভালো। মাত্র ৭৮৫৪ কিলোমিটার চালানো হয়েছে এই বাইক। এই বাইকটি আপনি যদি চেনেন তাহলে আপনি হবেন এই বাইকের সেকেন্ড ওনার। এই বাইকে আপনারা পাবেন ৯৭ সিসি ইঞ্জিন এবং দুর্দান্ত মাইলেজ ক্যাপাসিটি।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button