টেক বার্তা

মাত্র ২২,০০০ টাকায় বাড়ি নিয়ে আসুন Hero HF Deluxe, এমন অফার মিস করবেন না

সেকেন্ড হ্যান্ড বাইকের চাহিদা দ্রুত বাড়ছে ভারতীয় মার্কেটে

Advertisement
Advertisement

আজকাল সারা দেশে সেকেন্ড হ্যান্ড বাইকের চাহিদা দ্রুত বাড়ছে। আপনি স্বাচ্ছন্দ্যে এই ধরনের বাইক নিতে পারেন, যদি আপনার বাজেট একটু কম থাকে তাহলে। আপনি যদি একটি নতুন বাইক কেনার পরিকল্পনা করেন এবং বাজেট কম হয় তাহলে আর চিন্তা করার দরকার নেই। আপনি সস্তায় একটি সেকেন্ড হ্যান্ড বাইক কিনে বাড়িতে নিয়ে আসতে পারেন। আজকাল হিরোর এইচএফ ডিলাক্স বাইকটি মানুষের হৃদয়ে রাজত্ব করছে। এই বাইকটি এখন সবার মন জয় করে নিয়েছে।

Advertisement
Advertisement

আপনি এটির সেকেন্ড হ্যান্ড মডেলটি সস্তায় কিনে বাড়িতে আনতে পারেন। এই সুযোগ কিন্তু আপনি বারবার পাবেন না। Hero HF Deluxe বাইকটি মাত্র ২২,০০০ টাকায় আপনি কিনতে পারবেন এবং বাড়িতে আনতে পারবেন। আপনি যদি শোরুম থেকে বাইকটি কেনার পরিকল্পনা করেন, তাহলে আপনাকে খরচ করতে হবে অনেক বেশি টাকা। শোরুমে হিরো এইচএফ ডিলাক্সের দাম ৬৫ থেকে ৭০ হাজার টাকা। এই বাইক মাইলেজ দেয় প্রায় ৭০-৭৫ কিমি প্রতি লিটার। তাই এই সুবর্ণ সুযোগ হাত থেকে চলে গেলে কিন্তু আপনাকে আফসোস করতে হবে।

Advertisement

সম্প্রতি Hero-এর HF Deluxe বাইক OLX এ বিক্রির জন্য তালিকাভুক্ত করা হয়েছে। এখানে বাইকের দাম নির্ধারণ করা হয়েছে ২২,০০০ টাকা। আপনি দ্রুত বাইকটি কিনে বাড়িতে নিয়ে আসতে পারেন। যদি আপনি সুযোগটি মিস করেন তবে আপনাকে আফসোস করতে হবে। তবে হ্যা, এখান থেকে কেনাকাটায় আপনি কোনো আর্থিক পরিকল্পনা পাবেন না।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button