জ্যোতিষ

যার উপর শনির দৃষ্টি পড়ে, তার খারাপ সময় শুরু হয়, রক্ষা পেতে এই ৭টি অলৌকিক উপায় অবলম্বন করুন

×
Advertisement

৯টি গ্রহের মধ্যে সবচেয়ে ভয়ঙ্কর রাগ শনিদেবের বলে মনে করা হয়। মানুষ তাদের শান্ত রাখার জন্য অনেক ব্যবস্থা ও প্রতিকার গ্রহণ করে। এমন পরিস্থিতিতে আসুন জেনে নেওয়া যাক কোন জ্যোতিষশাস্ত্রের মাধ্যমে শনি গ্রহকে শক্তিশালী ও প্রসন্ন করা যায় এবং এর ক্রোধ প্রশমিত করা যায়।

Advertisement

জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে যে শনিদেব কার ওপর খুশি হন তার ভাগ্য খুলে যায়। এর সাথে এটাও বলা হয় যে যারা শনির উপর রেগে যান, তাদের দিন খুব খারাপ হয়ে যায়। কথিত আছে যে, শনি যখন অশুভ হন, তখন তাঁকে বড় ধরনের সমস্যায় পড়তে হয়।

শনিদেবের ক্রোধ প্রশমিত করা প্রয়োজন:-

Advertisement

আসলে শনিকে ন্যায়ের প্রতীক মনে করা হয়। যদি শনি শক্তিশালী হয় তবে আপনার সাথে কোনও ভুল হতে পারে না। এছাড়াও, 9টি গ্রহের মধ্যে সবচেয়ে বিপজ্জনক রাগকে শনিদেব বলে মনে করা হয়। মানুষ তাদের শান্ত রাখার জন্য অনেক ব্যবস্থা নেয়। এমন পরিস্থিতিতে আসুন জেনে নেওয়া যাক কোন জ্যোতিষশাস্ত্রের মাধ্যমে শনি গ্রহকে শক্তিশালী করা যায় এবং এর ক্রোধ প্রশমিত করা যায়।

শনি গ্রহকে শক্তিশালী করার 7টি নিশ্চিত উপায়

১) শনিদেবকে খুশি করার জন্য, আপনার কমপক্ষে 19 শনিবার উপবাস করা উচিত।এছাড়াও, আপনি সর্বোচ্চ 51টি শনিবার উপবাস করতে পারেন। এটি শনিকে শক্তিশালী করে।

২) ভগবান শনির আশীর্বাদ পেতে আপনার পিতামাতার সেবা করুন। আপনি যদি আপনার পিতামাতার কাছ থেকে দূরে থাকেন তবে তাদের প্রতিদিন ফোনে বা মনে মনে সালাম করুন।

৩) যদি শনির অর্ধশতবর্ষ চলছে এবং আপনি নিজেকে সমস্ত ঝামেলায় ঘেরা দেখতে পাচ্ছেন, তাহলে শনিবার কালো কাপড় পরুন এবং কালো কাপড়ে শমী গাছের মূল বেঁধে শনিবার সন্ধ্যায় ডান হাতে বেঁধে রাখুন। : শনিশ্চরায় নমঃ মন্ত্রের তিন দফা জপ করুন।

৪) ভগবান শিবের মতো, শনি সম্পর্কিত সমস্যাগুলিও তার অবতার বজরং বালির অনুশীলন দ্বারা দূর হয়। জন্মকুণ্ডলীতে শনি সংক্রান্ত ত্রুটি দূর করতে সুন্দরকাণ্ড পাঠ করুন এবং হনুমান জির মন্দিরে যান এবং আপনার সামর্থ্য অনুযায়ী কিছু মিষ্টি প্রসাদ অর্পণ করুন।

৫) শনির সাথে সম্পর্কিত ত্রুটিগুলি দূর করার বা তাকে খুশি করার জন্য শিবের উপাসনা একটি প্রমাণিত প্রতিকার।

৬) শনিদেবের ক্রোধ প্রশমিত করতে এই মন্ত্রটি জপ করুন।
সূর্য পুত্র দীর্ঘদেহো বিশালাক্ষঃ শিব প্রিয়ঃ।
শনি মন্দাচরে প্রসন্নাত্ম পিদম দহতু:।।

৭) শনিবার শনি মহারাজকে নীল রঙের অপরাজিতা ফুল অর্পণ করুন এবং কালো রঙের বাতি এবং তিলের তেল দিয়ে একটি প্রদীপ জ্বালান। শনিবার মহারাজ দশরথের লেখা শনি স্তোত্রও পড়ুন।

Related Articles

Back to top button