ভাইরাল & ভিডিও

Hariyanvi dance : ‘পাক্কা যাউঙ্গি’র তালে মঞ্চ কাঁপালেন মানবী ভরদ্বাজ

Advertisement

Advertisement

নেটদুনিয়ায় হরিয়ানভি গানের ভিডিও প্রায়ই ভাইরাল হয়ে থাকে। এই ধরনের গানের সাথে নাচতে দেখা যায় বহুজনকে। হারিয়ানভি ডান্সার হিসেবে মানবী ভরদ্বাজ কম পরিচিত নন দর্শকদের মাঝে। তিনি সেখানকার জনপ্রিয় কয়েকজন নৃত্যশিল্পীদের মধ্যে একজন। স্টেজের উপর তার নাচ দেখার জন্য অপেক্ষায় থাকেন বহুমানুষ। তিনি যে নিজের নাচের প্রতিভার মাধ্যমেই বহু মানুষের মাঝে পরিচিত হয়েছেন, তা বলাই বাহুল্য। সম্প্রতি তার নাচের একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisement

‘কেশু হরিয়ানভি’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকেই মানবীর এই নাচের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছিল ৭ মাস আগে। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই তার নাচের এই ঝলক পৌঁছে গিয়েছে ৭ লাখের কাছাকাছি মানুষের কাছে। তিনি স্টেজের উপর উঠলে লোকের ভিড় সামলানো মুশকিল হয়ে পড়ে। সম্প্রতি এই ভাইরাল হওয়া ঝলকে মানবী ভরদ্বাজকে জনপ্রিয় ধামাকেদার হরিয়ানভি গান ‘পাক্কা যাউঙ্গি’র তালেই স্টেজ কাঁপাতে দেখা গিয়েছে, যা দেখে খুব স্বাভাবিক ভাবেই উচ্ছ্বসিত হয়ে পড়েছিলেন সেখানে উপস্থিত দর্শকরা।

Advertisement

৭ মাস আগেকার এই ভাইরাল হওয়া ভিডিওতে মানবীর পরনে নীল ও ঘি রঙের মেলবন্ধনের একটি সালোয়ার কামিজে দেখা গিয়েছিল। জনপ্রিয় ধামাকেদার হরিয়ানভি গান ‘পাক্কা যাউঙ্গি’র তালেই নৃত্য পরিবেশন করে এদিন উপস্থিত দর্শকদের মন জয় করে নিয়েছিলেন তিনি। তার পারফর্ম্যান্স দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েছিলেন সেখানে উপস্থিত দর্শকরাও, সেকথা ভাইরাল হওয়া ভিডিওতে নজর রাখলেই স্পষ্ট হবে। সম্প্রতি মানবী ভরদ্বাজের নাচের এই ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই আবারো নেটনাগরিকদের একাংশের মাঝে ও হরিয়ানভি দর্শকদের মাঝে পুনরায় চর্চিত তিনি।

Advertisement

Recent Posts