বিনোদন

Muskan Baby: স্যুট তুলে পেট দেখালেন মুসকান বেবী, মিডিয়া পাড়ায় ঝড় তুলেছে এই সাহসী ভিডিও

জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশন তথা ইউটিউবে মুসকান বেবীর একটি সাহসী ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে।

Advertisement

Advertisement

বিগত এক দশক আগে যেখানে সোশ্যাল মিডিয়া মানেই অভিনেতা-অভিনেত্রীদের আধিপত্য ছিল, সেখানে সোশ্যাল মিডিয়ার সহজলভ্যতার কারণে প্রতি মুহূর্তের ঘটনা ভাইরাল হচ্ছে নেটপাড়ায়। পৃথিবীতে যে কোন প্রান্তের ক্ষুদ্র ঘটনাও আজকের দিনে বাড়িতে বসে পাওয়া যাচ্ছে ইন্টারনেটের মাধ্যমে। আর এই ইন্টারনেটের মাধ্যমে বিগত কয়েক বছরে সাধারণ মানুষ হয়ে উঠেছেন অসাধারণ। নিজেদের কর্মকান্ডের মাধ্যমে হয়ে উঠেছেন সেলিব্রেটি। তবে সোশ্যাল মিডিয়ায় সাধারন ঘটনার চেয়ে সাহসী ঘটনাগুলি বেশি ভাইরাল হয়।

Advertisement

যদি হরিয়ানভি ডান্সের প্রসঙ্গ আসলেই সবার প্রথমে যে নামটি মুখে চলে আসে তিনি হলেন স্বপ্না চৌধুরী। এক কথায় বলা যেতেই পারে, স্বপ্না চৌধুরীর হাত ধরে হরিয়ানভি ডান্সের জনপ্রিয়তা বেড়েছে প্রতিনিয়ত। বিগত ১ দশকেরও বেশি সময় ধরে স্বপ্ন চৌধুরী সোশ্যাল মিডিয়ায় হরিয়ানভি ডান্সের ক্ষেত্রে একছত্র অধিপত্য বিস্তার করেছেন। যদিও বর্তমানে স্বপ্না চৌধুরীর একাধিক প্রতিদ্বন্দ্বী উষ্ণতা বাড়িয়েছেন সোশ্যাল মিডিয়ায়। গোরি নাগরী, সুনিতা বেবি, রচনা তিওয়ারির মত এমন একাধিক সাহসী ডান্সার রয়েছেন, যারা স্বপ্না চৌধুরীর চির প্রতিদ্বন্দ্বী হয়ে উঠেছেন।

Advertisement

আমরা আপনাদের বলি, বিগত কয়েক বছরে হরিয়ানভি ডান্সের ক্ষেত্রে দ্বিতীয় স্বপ্না চৌধুরী হয়ে উঠেছেন মুসকান বেবী। যিনি তার হট ফিগার এবং চরম সাহসিকতা দেখিয়ে ঝড় তুলেছেন মুসকান বেবী। তার কার্ভি ফিগারে ক্লিন বোল্ড হননি এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না। মূলত সুমিতা বেবী নিজের চরম সাহসিকতা এবং রসালো যৌবন ব্যবহার করে থাকেন নেটিজেনদের হৃদয়ে জায়গা করে নেওয়ার জন্য।

Advertisement

জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশন তথা ইউটিউবে মুসকান বেবীর একটি সাহসী ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। যেখানে তাকে ব্ল্যাক ড্রেসে দেহের প্রতিটা অঙ্গ ঝাঁকিয়ে নৃত্য পরিবেশন করতে দেখা গেছে। হাতে সময় থাকলে নিচে দেওয়া লিংকে গিয়ে এক্ষুনি দেখে নিন সাহসী ভিডিওটি –

Recent Posts