বিনোদন

Sunita Baby: হট স্টাইলে নাচলেন সুনিতা বেবী, দেখে যৌবন ফিরে পেল বৃদ্ধরাও

বিগত বেশ কয়েক বছরে সাহসিকতার দিক থেকে নিয়ন্ত্রণের সমস্ত বাধা নিষেধ ভেঙেছেন হরিয়ানভি নৃত্যশিল্পীরা। তারা খোলা স্টেজে একের পর এক সাহসী ডান্সের ভিডিও উপহার দিয়েছেন নেটিজেনদের।

Advertisement

Advertisement

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় যে জিনিসটি সর্বাধিক ভাইরাল হচ্ছে, সেটি হলো ভারতীয় যুবতীদের সাহসী পারফরম্যান্সের ভিডিও। বিশেষ করে শর্ট ড্রেসে খোলা মঞ্চে তীব্র শীতের মধ্যে উষ্ণতা সৃষ্টিকারী ভিডিওগুলি বেশি পছন্দ করছেন যুবকরা। এখানেই শেষ নয়, লাইন দিয়ে সাহসী ভিডিওগুলি উপভোগ করছেন বৃদ্ধরাও।

Advertisement

বিগত বেশ কয়েক বছরে সাহসিকতার দিক থেকে নিয়ন্ত্রণের সমস্ত বাধা নিষেধ ভেঙেছেন হরিয়ানভি নৃত্যশিল্পীরা। তারা খোলা স্টেজে একের পর এক সাহসী ডান্সের ভিডিও উপহার দিয়েছেন নেটিজেনদের। তাদের ডান্সগুলি উপস্থিত দর্শক তো বটেই, যৌবন ফিরিয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়ায় উপভোগ করা বৃদ্ধদেরও।

Advertisement
Advertisement

যদি হরিয়ানাভি নৃত্য শিল্পীদের কথা বলি, তবে এই তালিকায় এমন একাধিক ডান্সার রয়েছেন যারা নিজের ভক্তদের খুশি করতে সাহসের সর্বোচ্চ সীমানা পর্যন্ত অতিক্রম করতে দ্বিধাবোধ করেননি। স্বপ্না চৌধুরী থেকে শুরু করে রচনা তিওয়ারির মত প্রতিভাবান ডান্সার রয়েছেন এই তালিকায়।

তবে এই তালিকায় যে কজন নৃত্য শিল্পী রয়েছেন তাদের মধ্যে সাহসিকতার দিক থেকে সকলকে ছাড়িয়ে গেছেন সেক্সি সুনিতা বেবী। যিনি তার কার্ভি ফিগার এবং হটনেসের কারণে সবাইকে পেছনে ফেলে পৌঁছেছেন তালিকার শীর্ষে। বর্তমানে এই হরিয়ানভি নৃত্যশিল্পীর একটি নাচের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাকে লাল ড্রেসে খোলা স্টেজে আগুন জ্বালানো পারফরমেন্স করতে দেখা গেছে। আপনার জন্যেও রইল এই সাহসী পারফরমেন্সের ভিডিওটি-

Recent Posts