বিনোদন

স্বপ্না চৌধুরীর সাথে প্রতিযোগিতায় নামলেন গোরি নাগরী, এভাবে নেচে সবাইকে মজা দিলেন

হরিয়ানভি নৃত্যশিল্পী এবং গায়িকা গোরি নাগোরি তার দুর্দান্ত নাচের চাল নিয়ে সবাইকে নিজের দিকে আকৃষ্ট করতে বাধ্য করেছে।

Advertisement

Advertisement

হরিয়ানভি ডান্সের কথা বললে সবার প্রথমে যে নামটি আলোচনায় উঠে আসে তিনি হলেন স্বপ্না চৌধুরী। যিনি বিগত এক দশকেরও বেশি সময় ধরে সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে খোলা স্টেজে চরম সাহসিকতা দেখিয়ে আসছেন। তার স্টেজ ফাংশনগুলি দেখার জন্য দূর দুরান্ত থেকে মানুষ এসে ভিড় জমান। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া তার প্রতিটি ড্যান্স মুহূর্তের মধ্যে লক্ষাধিক ভিউ অর্জন করে নেয়।

Advertisement

তবে বিগত দুই-এক বছরে বেশ পরিবর্তন লক্ষ্য করা গেছে হরিয়ানভি ডান্সের ক্ষেত্রে। মানুষ এখন স্বপ্না চৌধুরীকে ছেড়ে সুনিতা বেবি, রচনা তিওয়ারি কিংবা গোরি নাগরীর ডান্স দেখতে লাইন দিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। আমরা আপনাদের বলি, অত্যন্ত সেক্সি গোরি নাগরী নিজের সাহসিকতা দেখিয়ে বিগত বেশ কয়েক বছরে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন নেটিজেনদের কাছে। মিডিয়াপাড়ায় তার নতুন ডান্সের ভিডিও এলেই মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে ওঠে।

Advertisement

হরিয়ানভি নৃত্যশিল্পী এবং গায়িকা গোরি নাগোরি তার দুর্দান্ত নাচের চাল নিয়ে সবাইকে নিজের দিকে আকৃষ্ট করতে বাধ্য করেছে। তার একাধিক ভিডিও ইতিমধ্যে মানুষের মনে আলোড়ন সৃষ্টি করেছে। মূলত তার সেক্সি ডান্স স্টেপ এবং মায়াবী রূপ, দর্শকের ঘায়েল করতে হাতিয়ার হিসেবে কাজ করে। আমরা আপনাকে বলি, গোরি নাগোরি রাজস্থানের নাগৌরে জন্মগ্রহণ করেছিলেন এবং তার আসল নাম তসলিমা বানো।

Advertisement

বর্তমানে হরিয়ানার নিত্য শিল্পী গোরি নাগোরির যে গানটি সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করেছে, সেই গানটিতে দেখা যাচ্ছে তার ভক্তরা তার ওপর নোটের বৃষ্টি করছেন। শুধু তাই নয়, তার সৌন্দর্যে মোহিত হয়ে একাধিক কমেন্ট করছেন তার অনুগামীরা। ভিডিওতে দেখা যাচ্ছে, তার ডান্স স্টেপে মুগ্ধ হয়ে করতালির বন্যা বইয়ে দিচ্ছেন দর্শকরা। ভিডিওটিতে গোরি নাগরীর হুক স্টেপ দেখে রীতিমতো ঘাম ঝরতে শুরু করেছে বৃদ্ধদেরও। দেখুন ভিডিও-

Recent Posts