বলিউডবিনোদন

লেহেঙ্গায় আতঙ্ক সৃষ্টি করেছেন Gori Nagori, ভরা মঞ্চে এমন নাচলেন (Watch Video)

×
Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় প্রায়ই হরিয়ানভি ডান্সাররা ভাইরাল হচ্ছেন নিজেদের নাচের ভিডিওর সূত্র ধরেই। তাদের মধ্যে অন্যতম স্বপ্না চৌধুরী, থেকে থেকেই যার নাচের ভিডিও ভাইরাল হতে দেখা যায় নেটমাধ্যমে। আর সেইসমস্ত ভিডিওগুলি দেখার অপেক্ষায় থাকেন নেটদুনিয়ার দর্শকরাও। তবে সম্প্রতি স্বপ্না চৌধুরী নন, গোরি নাগোরির দুর্দান্ত নাচের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। আর সেই ভিডিওটি যে নেটিজেনরাও তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন, তা বলাই বাহুল্য।

Advertisements
Advertisement

এই মুহূর্তে হরিয়ানভি প্রথম সারির নৃত্যশিল্পীদের মধ্যে গোরি নাগোরি অন্যতম। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তাকে চর্চায় থাকতে দেখা যায়। থেকে থেকেই তার নাচের ভিডিও ভাইরাল হয়। মঞ্চের পাশাপাশি একাধিক মিউজিক ভিডিওতেও দেখা মেলে তার। নিজের ইনস্টাগ্রামের সূত্রেও প্রায়ই চর্চিত হন একাংশের মাঝে। তবে সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে হিট বলিউডের মিকা সিংয়ের গানেই নজর কেড়েছেন নেটজনতার একাংশের। উচ্ছ্বসিত হতে দেখা গিয়েছে উপস্থিত দর্শকদেরও। রইল সেই ঝলক, দেখে নিন।

Advertisements

Advertisements
Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে গোরি নাগোরিকে বলিউডের মিকা সিংয়ের ‘ও লার্কি আঁখ মারে’র তালেই মঞ্চ কাঁপাতে দেখা গিয়েছে। এটি রণবীর সিং ও সারা আলি খান অভিনীত সিম্বার গান। এদিন এই হিট গানের তালেই কমলা রঙের ঘাঘড়া-চোলিতে দেখা দিয়েছিলেন তিনি। মানানসই মেকাপে কেড়েছিলেন সকলের নজরও। তার দক্ষ নৃত্য পরিবেশন রীতিমতো তাক লাগিয়ে দিয়েছিল সকলকে। একাংশের মত, তিনি টেক্কা দিয়েছেন স্বপ্না চৌধুরীকেও। বলাই বাহুল্য, এই মুহূর্তে বিগ বস ১৬’র প্রতিযোগী গোরি নাগোরির এই নাচের ভিডিওটি জনপ্রিয় হিট ইউটিউব চ্যানেলে ‘অল ইন ওয়ান’ থেকে ৪ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছিল। এই মুহূর্তে যা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সাড়ে ৭ লাখের কাছাকাছি পৌঁছে গিয়েছে। আর সেই কারণেই হরিয়ানভি দর্শকদের একাংশের মাঝে পুনরায় চর্চিত ও প্রশংসিত তিনি।

Related Articles

Back to top button