বিনোদন

(Gori Nagori Video) গোরির নাচ দেখে হওয়ায় উড়ছে টাকা, বাজছে সিটি, দেখুন গ্র্যান্ড সেলিব্রেশন

Advertisement

Advertisement

হরিয়ানভি দুনিয়ায় এমন অনেক রানী আছেন যারা আজকাল মানুষের হৃদয়ে রাজত্ব করছেন, যাদের দেখার জন্য সবাই উদগ্রীব। বলা বাহুল্য, স্বপ্না চৌধুরীকে হরিয়ানভি জগতে রানী বলা হয়, যিনি সর্বত্র মানুষের কাছ থেকে প্রচুর ভালবাসা এবং স্নেহ পান। তবে এখন তার পাশাপাশি অনেক নৃত্যশিল্পী আলোড়ন সৃষ্টি করছেন। আজ আমরা হরিয়ানভি ইন্ডাস্ট্রির নতুন নৃত্যশিল্পী গোরি নাগোরির কথা বলছি, তাকে দেখার জন্য অনিয়ন্ত্রিত প্রায় ভিড় পাগল হয়ে যায়। ভাইরাল হওয়া ভিডিওটি থেকে আপনি অনুমান করতে পারেন যে তার জনপ্রিয়তা কতটা যা সবাইকে ভাবতে বাধ্য করছে। ভিডিওটা একবার দেখলে বুঝতে পারবেন মানুষের উন্মাদনা কতটা।

Advertisement

এদিকে, তার আরও একটি দুর্দান্ত ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমবর্ধমান ভাইরাল হচ্ছে, যা দেখার জন্য মানুষের আগ্রহ বাড়ছে। ভাইরাল হওয়া ভিডিওতে আপনি দেখতে পাচ্ছেন যে গোরি নাগোরি কোন লেভেলের এনার্জি নিয়ে নাচ করছে। সেই সঙ্গে মানুষের মধ্যেও বাড়ছে উন্মাদনা। আপনি যদি তার ইউটিউব ভিডিও না দেখে থাকেন, তাহলে আপনি আসলে এমন কিছু দেখেননি। তাই দেরি না করে একবার চট করে দেখে নিন।

Advertisement

শুধু তাই নয়, তার ওপর নোটের প্রচুর বৃষ্টিও হয়। যেখানে ভক্তরা শিল্পীর প্রতি মুগ্ধ হয়ে নিজেরাই নাচতে শুরু করে দেন। হরিয়ানভি ইন্ডাস্ট্রিতে নিজের নাম তৈরি করা গোরি নাগোরির একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলছে, যেখানে তিনি সবাইকে ভাবতে বাধ্য করছেন। আপনি দেখতে পাচ্ছেন যে গোরি নাগোরি একটি টাইট স্যুট পরে মঞ্চে কি রকম পারফর্ম করছেন।

Advertisement

Recent Posts