ভাইরাল & ভিডিও

Viral: মিনিবাসকে জড়িয়ে ধরে এমন আক্রমন করল বিশাল অজগর সাপ, ভিডিও দেখে আঁতকে উঠবেন আপনিও

wildlife011 অ্যাকাউন্ট থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে

Advertisement

Advertisement

আধুনিক ডিজিটাল জীবনে আট থেকে আশি এখন সকলের কাছেই স্মার্টফোন এবং ইন্টারনেট পরিষেবা থাকে। ইন্টারনেট জগত এখন বিশ্বের এক প্রান্তে বসে থাকার কোন মানুষের সাথে অন্য প্রান্তের যোগাযোগ মুহূর্তের মধ্যে করিয়ে দিতে পারে। ইন্টারনেট দুনিয়াতে মাঝে মাঝে এমন কিছু দেখা যায় যা দেখে চক্ষু চড়কগাছ হতে বাধ্য হয় সাধারণ মানুষের। বিশেষ করে বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটে রকমারি ভিডিও ভাইরাল হয়। মাঝে মাঝে এই ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নেয় বিভিন্ন মানুষের প্রতিভার ভিডিও।

Advertisement

মাঝে মাঝে এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন পশুপাখির ভিডিও। পোষ্যদের অবাক করা কীর্তি মন জয় করে নেয় নেট নাগরিকদের। তবে মাঝে মাঝে এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন সাপের ভিডিও। শুনে অবাক লাগলেও, সাপের জীবন যাপন এবং সাপ ধরার প্রক্রিয়া সমন্ধে জানার খুব ইচ্ছা তাকে নেটিজেনদের। তাইতো সাপের ভিডিও ইন্টারনেট দুনিয়াতে এলেই, তা ভাইরাল হয়ে যায়। তবে সম্প্রতি যে ভিডিও ইন্টারনেট দুনিয়াতে ভাইরাল হয়েছে তা দেখলে চক্ষু চড়কগাছ হয়ে যেতে পারে আপনারও।

Advertisement

মোটামুটি সকলেই সাপ দেখলে ভয় পেয়ে থাকেন। আপনার সামনে যদি একটি সাপও চলে আসে তাহলেও আপনি সেই জায়গা থেকে পালিয়ে যাবেন। তবে সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে চক্ষু চড়কগাছ হবে আপনার। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে যে একটি মিনি ভ্যানকে জড়িয়ে ধরেছে একটি বিশাল অজগর সাপ। দৈত্যাকার অজগরটি মিনি বাসে হামলা চালিয়ে কিছুক্ষণের মধ্যেই বাতাসে তুলে দেয়। ভিডিও দেখে স্পষ্ট হয়েছে যে ওই মিনিভ্যানে করে একদল পর্যটক জঙ্গল সাফারিতে গিয়েছিলেন। তারপর ঐ বিরাট অজগর সাপটিকে ওই ভ্যানে আক্রমন করতে দেখা যায়। wildlife011 অ্যাকাউন্টের মাধ্যমে ইনস্টাগ্রামে শেয়ার করা এই ভিডিওটি। ইতিমধ্যেই ভিডিওটি ব্যাপক ভাইরাল হয়ে যায় ইন্টারনেট দুনিয়াতে।

Advertisement

Recent Posts