Viral Video: শাড়ি পরে চোখ বেঁধে স্কুটি থেকে ব্যাকফ্লিপ দিল এক যুবতী, তারপর যা হল…দেখুন

৭ লাখের বেশি মানুষ এই ভাইরাল ভিডিওটি দেখেছেন

Advertisement

Advertisement

আজকালকার দিনে কমবেশি সকলেই স্মার্টফোন এবং ইন্টারনেট পরিষেবার সাথে বহুল পরিচিত। প্রযুক্তির দুনিয়াতে তাল মিলিয়ে চলতে গেলে মোবাইল ফোন থাকা খুবই জরুরি। আর যাদের স্মার্টফোন আছে তাদের কাছে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট নেই, এমন সংখ্যা হয়তো খুবই কম। বলা যেতে পারে, আলাদিনের আশ্চর্য প্রদীপ হল সোশ্যাল মিডিয়া। এতে দিন দুনিয়ার বিভিন্ন খবর এক ক্লিকেই পাওয়া যায়।

Advertisement

এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ধরনের ভিডিও। কখনো কোনো নাচের ভিডিও নেটিজেনদের পছন্দ হয়, তো কখনও গানের ভিত্তিতে অভিনয়ের শর্ট ভিডিও সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে আসে। আসলে অনেকেই বিভিন্ন দিকে প্রতিভাবান হয়। আবার অনেক সময় ভাইরাল হয় রোমহর্ষক স্টান্টের ভিডিও। সম্প্রতি একটি স্টান্ট এর ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে অবাক হবেন আপনিও। এক মেয়ের অদ্ভুত স্টান্ট দেখে চক্ষু চড়কগাছ হয়েছে নেট নাগরিকদের।

Advertisement

ভাইরাল ভিডিওতে লাল শাড়ি পরা একটি মেয়েকে চোখ বেঁধে স্কুটি থেকে ব্যাকফ্লিপ করতে দেখা যাচ্ছে। এই ভিডিও দেখে অবাক হবেন আপনিও। শাড়ি পরে স্টান্ট দেখে অনেকেই প্রশংসা করলেও, ওই যুবতী ব্যাকফ্লিপ মেরে উল্টে যান। এই স্টান্ট দেখে রাস্তায় দাঁড়িয়ে পড়েন অন্য এক যুবতীও। ভাইরাল ভিডিওটি লাখ লাখ মানুষ দেখেছেন এবং লাইক দিয়েছেন প্রায় ৭ লাখের বেশি মানুষ। ভাইরাল ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement

Recent Posts