ভাইরাল & ভিডিও

‘টিপ টিপ বরসা পানি’ দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে মন কাড়ল এই সুন্দরী | Viral Video

Advertisement

Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে তাহলে, তাতে তিনি সফল হন। সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

Advertisement

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি এক সুন্দরী অনামিকা নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। তার শেয়ার করা কোন ভিডিওই নজর এড়ায় না নেটনাগরিকদের। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে, তা বলাই বাহুল্য। এক্ষেত্রে ইনস্টাগ্রাম অন্যতম গুরুত্বপূর্ণ একটি প্ল্যাটফর্ম।

Advertisement

সম্প্রতি যে ঝলকটি ভাইরাল হয়েছে সেখানে অনামিকা নামের এক সুন্দরী যুবতীকে ‘মহড়া’র হিট গান ‘টিপ টিপ বর্ষা পানি’র তালেই নজরকাড়া নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে। ভাইরাল হওয়া ঝলকে অনামিকাকে কমলা শাড়ি ও ডিপ নেক লাইন কাটিং ব্লাউজেই দেখা গিয়েছিল। খোলা চুলে মানানসই সাজেই ছিলেন তিনি। বলাই বাহুল্য, এই গরমের দিনে অনামিকার এই নাচের ঝলক রীতিমতো আরো উষ্ণতা ছড়িয়েছে গোটা সোশ্যাল মিডিয়ার পাতায়। এই মুহূর্তে নেটজনতার একাংশের মত অনামিকা নিজের নাচের সূত্র ধরেই টেক্কা দিয়েছেন পর্দার রবীনা ট্যান্ডনকেও। একাংশ প্রশংসাতেও ভরিয়ে দিয়েছেন তাকে। অবশ্য সেই ঝলক রয়েছে তার শেয়ার করে নেওয়া রিল ভিডিওর কমেন্টবক্সেই।

Advertisement