Hot And Bold After Divorce: বিচ্ছেদের পর এই সুন্দরীরা আরও সুন্দর হয়ে উঠেছেন, দেখুন ছবি

Advertisement

Advertisement

মিডিয়ার পাতায় বলিউড তারকারা কারণে অকারণে প্রায়ই চর্চিত হয়ে থাকেন। বিশেষ করে বি-টাউনের বলি ডিভাদের প্রায়ই চর্চায় থাকতে দেখা যায়। তবে সম্প্রতি ছয় অভিনেত্রীর নাম উঠে এসেছে যারা বিবাহ বিচ্ছেদের পর হয়ে উঠেছেন আরও বেশি বোল্ড। সম্প্রতি তেমনই বেশ কিছু ঝলক সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হতেই চর্চা তুঙ্গে।

Advertisement

১) মালাইকা আরোরা- এই অভিনেত্রী আরবাজ খানের সাথে বিবাহ বিচ্ছেদের পর পুনরায় সম্পর্কে জড়িয়েছেন নিজের থেকে দশ বছরের ছোট অর্জুন কাপুরের সাথে। বর্তমানে তার সাথেই চুটিয়ে প্রেম করছেন তিনি। সেই ঝলক প্রায়ই মেলে সোশ্যাল মিডিয়ায়। তবে তিনি যে বিবাহ বিচ্ছেদের পর আরো বেশি বোল্ড ও লাস্যময়ী হয়ে উঠেছেন তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না।

Advertisement

Advertisement

২) রশ্মি দেশাই- রশ্মি দেশাই হিন্দি ধারাবাহিক জগৎ-এর অন্যতম পরিচিত মুখ। তবে নন্দীশের সাথে বিবাহ বিচ্ছেদের পর মিডিয়া ও অভিনয় জগৎ-এ আরো বেশি সক্রিয় হতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। বলাই বাহুল্য, বিচ্ছেদের পর আগের থেকে অনেক বেশি স্টাইলিশ ও লাস্যময়ী হয়ে উঠেছেন তিনি। দর্শকদের মনে তার একটা বাড়ির ঘরোয়া বউয়ের ভাবমূর্তি বর্তমান রয়েছে। সেই ভাবমূর্তিকে ভেঙেই সাহসী লুকে এখন প্রায়ই ক্যামেরার সামনে উপস্থিত হতে দেখা যায় রশ্মিকে।

৩) সুজান খান- বলিউডের অন্যতম প্রথম সারির সুপারস্টার হৃত্বিক রোশানের প্রাক্তন স্ত্রী তিনি। বিচ্ছেদের পর বর্তমানে আবারও সম্পর্কে জড়িয়েছেন সুজান। সেই ঝলকও প্রায়ই মেলে সোশ্যাল মিডিয়ায়। বলাই বাহুল্য, বিচ্ছেদের পর যেন আরো বেশি সুন্দর হয়ে উঠেছেন তিনি।

৪) শ্বেতা তিওয়ারি- বর্তমানে সোশ্যাল মিডিয়ার অন্যতম স্টাইলিশ সেনসেশন শ্বেতা তিওয়ারি। বিচ্ছেদের পর নিজের সন্তান ও কাজের প্রতিই মনোযোগী হয়ে উঠেছেন তিনি। ক্যামেরার সামনে হাজির হয়েছেন আরো সাহসী অবতারেই, যার একাধিক ঝলক রয়েছে সোশ্যাল মিডিয়াতেই।

৫) জেনিফার উইঙ্গেট- ২০১৪’তে কারাণ সিং গ্রোভারের সাথে বিচ্ছেদ ঘটেছিল এই অভিনেত্রীর। টেলিভিশন জগৎ’এর অন্যতম পরিচিত মুখ তিনি। বিচ্ছেদের পর তিনি যেন আরো বেশি সুন্দর হয়ে গিয়েছেন। হয়ে উঠেছেন লাস্যময়ী। আপাতত, সেই সূত্রেই পুনরায় চর্চিত তিনি।

৬) কারিশ্মা কাপুর – ২০১৬’তে সঞ্জয় কাপুরের সাথে বিচ্ছেদ ঘটে কারিশ্মার। বিচ্ছেদের পর থেকে নিজের সন্তানদের নিয়ে একাই থাকেন তিনি। এরপর থেকেই নিজের সন্তান ও কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছিলেন তিনি। বর্তমানে তিনি সেভাবে সক্রিয় নন বড়পর্দায়। তবে এখনো নিজের রাজত্ব কায়েম রেখেছেন ইন্ডাস্ট্রির মঞ্চে। তার সৌন্দর্য ও ফিটনেস বর্তমানের একাধিক ডিভাদের টেক্কা দেওয়ার জন্য যথেষ্ট।

Recent Posts