ভাইরাল & ভিডিও

Dance Video: মহিষের সামনেই উদ্দাম নাচ এই মহিলার, সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল

×
Advertisement

সোশ্যাল মিডিয়ার পাতায় প্রতিদিন প্রতিমুহূর্তে কোন না কোন ভিডিও কিংবা ছবি ভাইরাল হচ্ছে নেটনাগরিকদের মাঝে। যদি কোন ভিডিও কিংবা ছবি নেটনাগরিকদের দৃষ্টি আকর্ষণ করে তাদের কিছুক্ষণের জন্য হলেও ধরে রাখতে পারে, তাহলে সেই পোস্ট নেটমাধ্যমে ভাইরাল হতে বাধ্য। আবার এমন অনেক ভিডিও ভাইরাল হতে দেখা যায়, যা দেখে হাসি থামছে না অধিকাংশের।

Advertisement

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে এক মহিলাকে নিজের বাড়ির পোষ্য মহিষের সামনে হঠাৎ করেই নিচেয়ে উঠতে দেখা গিয়েছে। তিনি মহিষের সামনে নাচার সময়ই তার সামনে থাকা মহিষটি হুট্ করেই পিছন নাড়িয়ে নাচতে শুরু করে, যা দেখেয়ে সেখানে উপস্থিত সকলেই চমকে গিয়েছিলেন। সকলের পাশাপাশি ঐ মহিলাও প্রচন্ড চমকে যান তাকে দেখে। ঐ মুহূর্তে ঐ খানে ২টি মহিষ ছিল। তবে ঐ মহিলাকে উদ্দাম নাচতে দেখে নিজের উপর নিয়ন্ত্রণ হারায় ঐ মহিষটিও। সেকথা অবশ্য আর আলাদাভাবে বলার দরকার নেই, ভিডিওটি দেখলেই স্পষ্ট হবে সবটা।

Advertisement

এই মুহূর্তে সারা সোশ্যাল মিডিয়ার পাতায় এই ভিডিও তুমুল ভাইরাল হয়েছে। আর সেই ভিডিও দেখার পর থেকেই হাসছেন নেটজনতার একাংশ। এই মহিলা ও মহিষের কান্ড এই মুহূর্তে ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ছে গোটা নেটমহলে। তাদের দেখে হাসি থামাতে পারছেন না নেতিজেনরা। এমন ভিডিও ভাইরাল হলে তা যে খুব স্বাভাবিকভাবেই লোকজনের নজর টানবে তা আর বলার অপেক্ষা রাখছে না। এই সাম্প্রতিক ভাইরাল হাওয়া ভিডিওর সূত্র ধরেই চর্চায় এই মহিলা। সকলের জন্য এই ভিডিও রইল আরো একবার।

Related Articles

Back to top button