ভাইরাল & ভিডিও

সবুজ শাড়ী ও কালো ব্লাউজে হিন্দি গানে দুরন্ত নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

ইনস্টাগ্রামের এই রিল ভিডিওটি বর্তমানে ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়

সোশ্যাল মিডিয়ার জগতে সব সময়েই ভির লেগে থাকে ভাইরাল এবং ট্রেন্ডিং কিছু গানের। তার সাথেই মানানসই নাচ এবং অসাধারণ ভঙ্গিমা, সবকিছু দিয়েই সোশ্যাল মিডিয়া, বিশেষত ইনস্টাগ্রামের রিল সেকশনটি থাকে ভরা। এই ইনস্টাগ্রাম বর্তমানে এমনই একটি প্ল্যাটফর্ম হয়ে উঠেছে, যা মানুষকে আরো বেশি করে বেধে রাখে সামাজিক মাধ্যমের সঙ্গে। স্বভাবতই এই ইনস্টাগ্রামের জনপ্রিয়তাও বাড়ছে তরতরিয়ে। বলি কিংবা টলি জগতের অভিনেত্রী থেকে শুরু করে সাধারণ মানুষ, সকলেই এই ধরনের রিল ভিডিও বানাতে পছন্দ করে থাকেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি নাচের ভিডিও ভাইরাল হতে শুরু করেছে, যেখানে আমরা দেখতে পাচ্ছি, সাদা এবং সবুজের কম্বিনেশন বিশিষ্ট একটি শিফনের শাড়ি এবং কালো রঙের ব্লাউজ পরে একটি হিন্দি গানে জমিয়ে নাচ করলেন এক যুবতী। তার নাচ নেটিজেন সমাজের এতটাই পছন্দ হয়ে গিয়েছে যে সকলেই তার নাচের বাহবা দিতে ব্যস্ত।

ইনস্টাগ্রামের রিল সেকশনের এই ভিডিওটি এখন বেশ ভাইরাল হয়ে উঠেছে, তার সাথেও জনপ্রিয়তা পেয়েছেন ওই যুবতী। আদতে এটা তার প্রথম ভাইরাল ভিডিও না। আপনারা তার সোশ্যাল মিডিয়া প্রোফাইল ঘাটাঘাটি করলেই ধারণা পাবেন, অনেক দিন থেকেই এই যুবতী সোশ্যাল মিডিয়ায় বিশেষত ইনস্টাগ্রামে রিল তৈরি করছেন এবং সেই ধরনের ভিডিও থেকে জনপ্রিয়তা কুড়িয়ে আসছেন।

তবে এবারে ভিডিওটি ছিল একেবারেই ভিন্ন। এই ভিডিওতে শুধুমাত্র যে তার নাচের দক্ষতার বহিঃপ্রকাশ হলো, তাই না, এই ভিডিওতে আমরা তার অভিনয় দক্ষতার কিছুটা পরিচয়ও পেলাম। ইনস্টাগ্রামের জগতে ইতিমধ্যেই ভাইরাল হয়ে ওঠা এই ভিডিওটি চট করে দেখে নিন।

Related Articles

Back to top button