ভাইরাল & ভিডিও

প্রকাশ্য রাস্তায় গরীব ফলওয়ালার ফল নষ্ট করছেন মহিলা, ক্ষোভে ফেটে পড়লেন অভিনেত্রী গওহর খান

ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের রাজধানী ভোপালে।

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি জায়গা যেখানে আপনি সারা বিশ্বের মানুষের সাথে যোগাযোগ স্থাপন করতে পারবেন শুধুমাত্র নিজের মোবাইল অথবা কম্পিউটার এর মাধ্যমে। সারাবিশ্বে কি ঘটছে, কখন কার জীবনে কি হচ্ছে না হচ্ছে সবকিছুই আপনার মোবাইলের এক ক্লিকে জানতে পেরে যাচ্ছেন। এজন্য আপনার প্রয়োজন হচ্ছে শুধুমাত্র ইন্টারনেট এবং এটি এমন প্ল্যাটফর্ম যা আপনাকে সারা বিশ্বের সাথে কানেক্ট করে। নেট মাধ্যমে বর্তমান যুগে একাধিক সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশন জনপ্রিয়তা পেতে শুরু করেছে। এর মধ্যে অন্যতম একটি অ্যাপ্লিকেশন হলো ইনস্টাগ্রাম। এই প্লাটফর্মে গানের ভিডিও, জনপ্রিয় তারকাদের রিল ভিডিও, বিভিন্ন নাচের ভিডিও দেখতে পান এবং সেগুলি যথেষ্ট ভাইরাল হয়ে থাকে। অনেকেই জনপ্রিয়তা জনপ্রিয়তা পাওয়ার জন্যও ব্যবহার করে থাকে এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলি।

তবে শুধুই যে আপনার চিত্তবিনোদনের ভিডিও ইনস্টাগ্রামে পাওয়া যাবে সেরকম কিন্তু নয়। ইনস্টাগ্রামে বেশকিছু এমন ধরনের ভিডিও উপলব্ধ থাকে যেগুলি আপনাকে দুনিয়াদারি নিয়ে কিছুটা ভাবতে বাধ্য করবে। আজ সেরকমই একটি ভিডিও ইনস্টাগ্রামে ভাইরাল হলো। ভাইরালভায়ানি নামের একটি ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে রিল ভিডিও আকারে এই বিশেষ ভিডিওটি আপলোড করা হয়েছিল যা সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হয়ে উঠেছে। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের রাজধানী ভোপালে। এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি, একজন রাগত মহিলা একজন গরীব ফল বিক্রেতার ফলের গাড়ি থেকে ছুঁড়ে ছুঁড়ে সমস্ত ফল রাস্তায় ফেলে দিচ্ছেন।

কিন্তু তার এরকম করার কারণ কি জানলে আপনি হয়তো অবাক হয়ে যাবেন। জানা যাচ্ছে, ওই মহিলার গায়ে ওই গাড়িটি সামান্য একটু লেগে গিয়েছিল। গাড়িটি কিন্তু পথের ধারে পার্কিং করা ছিল। ওই মহিলা ভুলেই তার গায়ে ফল বিক্রেতা গাড়ির ধাক্কা লেগেছে। আর সামান্য এই কারণের জন্যই তিনি হঠাৎ করে রেগে তেলেবেগুনে জ্বলে উঠলেন এবং ওই ফল বিক্রেতার গাড়ি থেকে সমস্ত ফল ছুঁড়ে রাস্তায় ফেলতে শুরু করলেন। ফল বিক্রেতা যদিও ঠান্ডা মাথায় ওই মহিলাকে বোঝানোর চেষ্টা করছিলেন। ভিডিওটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই বিষয়টি নিয়ে ক্ষোভে ফেটে পড়তে শুরু করেছে নেটিজেন সমাজ। তার পাশাপাশি বিগ বস খ্যাত অভিনেত্রী গওহর খান এই বিষয়টি নিয়ে সরব হয়েছেন।

ওই জনৈক মহিলার বিরোধিতা করে গওহর খান লিখেছেন, ‘তিনি একজন বদ্ধ উন্মাদ। তার নিজের প্রতি লজ্জা হওয়া উচিত। আমাকে ওই ফল বিক্রেতার তথ্যাদি দিয়ে সাহায্য করুন। আমি নিজে চাই ওই ফল বিক্রেতাকে সাহায্যের হাত বাড়িয়ে দিতে। ওই মহিলা ওই ফল বিক্রেতার যা ক্ষতি করেছে, তা আমি পূরণ করতে চাই। আর যদি কেউ এই মহিলাকে চিনে থাকেন, তাহলে ইনস্টাগ্রামে এবং অন্যান্য জায়গায় তাকে ট্যাগ করুন, এবং তাকে বোঝান যে তিনি কি ভুল করেছেন।’ ভিডিওটির পাশাপাশি অভিনেত্রীর এই কমেন্টও নেট মাধ্যমে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। অনেকেই অভিনেত্রীকে অভিবাদনও জানিয়েছেন তার সাহায্যশীল মানসিকতার জন্য।

Related Articles

Back to top button