টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

Swastika Dutta: নায়িকা থেকে এবার গায়িকা স্বস্তিকা! প্রেমিকাকে গিটার বাজানো শেখাচ্ছেন শোভন

Advertisement

টেলিপাড়ার এখন জনপ্রিয় জুটির মধ্যে অন্যতম হল স্বস্তিকা দত্ত ও শোভন গাঙ্গুলী। যখন টলিপাড়া জুড়ে ভাঙনের চিত্র দেখা দিয়েছে সেখানে বছরের প্রথম বসন্তেই নিজের প্রেমে পড়ার কথা সকলের সামনেই মনের কথা স্বীকার করেছিলেন টেলিপাড়ার রসোগোল্লা। বছরের প্রথমেই গায়ক শোভন গাঙ্গুলিকে মন দেওয়ার কথা জানিয়ে দিয়েছেন। শোভনের ভালোবাসা দিয়ে এবছরের বসন্তের শুরু হয় অভিনেত্রীর। টলিউডের গায়ক-অভিনেত্রী জুটি এখন চুটিয়ে খুল্লামখুল্লাম প্রেম করছেন।

Advertisement

তবে এবার গায়কের সাথে থাকতে থাকতে নায়িকা এবার গায়িকা স্বস্তিকা দত্ত। এই মুহূর্তে বিধাননগরের একটি কলেজে ভর্তি হয়েছেন অভিনেত্রী। কদিন ধরে শুরু করেছেন গান গাইতে। জোর কদমে কয়েকদিন গিটারও শিখছেন। কলেজ ব্যান্ডের প্রধান গায়িকা এখন তিনি । গিটারে দক্ষতার জন্য আবার সাহায্য নিয়েছেন প্রেমিক শোভন গঙ্গোপাধ্যায়ের। ভাবছেন তো ব্যাপারটা ঘটছে কি? একটু চমকে যাওয়ার মতো।

না না সত্যি সত্যি স্বস্তিকা গায়িকা হননি। আসলে জি অরিজিনালসের নতুন ছবিতে অভিনয় করছেন স্বস্তিকা। নতুন ছবির নাম ‘নগর বউ কথা’য়। পরিচালনার দায়িত্বে আছেন আরণ্যক চট্টোপাধ্যায়। মঙ্গলবার থেকে শুরু হবে এই নতুন ছবির শ্যুটিং। আর প্রযোজনার দায়িত্বে আছেন পরমব্রত চট্টোপাধ্যায়ের রোড শো ফিল্মস। বিধাননগরের একটি কলেজে পুরো শ্যুটিং হবে এই ছবির। ছবিতে কলেজ ব্যান্ডের প্রধান গায়িকার চরিত্রে অভিনয় করছেন স্বস্তিকা।

Advertisement

তবে নিজের নতুন ছবি নিয়ে অবশ্য এখনও স্পিকটি নট স্বস্তিকা। তাঁকে এক গায়িকার চরিত্রে দেখা যাবে। স্বভাবে যে প্রচণ্ড রাগী। তবে গিটার হাতে পেলেই নিমেষে মঞ্চে ঝড় তোলেন তিনি। স্বস্তিকার বিপরীতে অভিনয় করছেন শাওন। এই চরিত্রকে নিখুঁত ভাবে ফুটিয়ে তোলার জন্য অভিনেত্রীকে বিশেষ প্রশিক্ষণ দিচ্ছেন সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়। এর আগে জি বাংলা অরিজিনাল ‘গুটি মল্লার’-এ অভিনয় করেছিলেন স্বস্তিকা।

 

Advertisement

Related Articles

Back to top button