ক্রিকেটখেলা

ট্রাকটার চালিয়ে চাষ করছেন প্রাক্তন অধিনায়ক ধোনি, ভাইরাল ভিডিও

মহেন্দ্র সিংহ ধোনি প্রায় একবছর ধরে ২২-গজের ক্রিকেট বৃত্ত থেকে দূরে থাকা সত্ত্বেও জনগণের কাছে অত্যন্ত প্রিয়। ২০১৯ সালের বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে টিম ইন্ডিয়ার হয়ে অ্যাকশনে সর্বশেষ দেখা গিয়েছিল এই উইকেটরক্ষক-ব্যাটসম্যানকে। তার পর থেকে, তিনি একটি বিশৃঙ্খলাভিত্তিক হয়ে পড়েছিলেন যা ২৯ শে মার্চ থেকে আইপিএল ২০২০ সালে প্রতিযোগিতামূলক ক্রিকেটে প্রত্যাবর্তনের মধ্য দিয়ে শেষ হওয়ার কথা ছিল যাইহোক, ভাগ্য হিসাবে এটি হতে পারে, এই বছরের নগদ সমৃদ্ধ লীগ নোভেল করোনা ভাইরাসকে সামনে রেখে দু’বার পিছিয়ে দেওয়া হয়েছিল। এখনও অবধি, আইপিএল ২০২০ সংস্করণ সম্পর্কে কোনও স্পষ্টতা নেই, যা গত বছর বিশ্বকাপে নিউজিল্যান্ডের কাছে ভারতের হৃদয়বিদারক হেরে যাওয়ার পরে ধোনির ক্রিকেট মাঠে ফিরতে দেরি করে চলেছে।

ধোনি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে মোটেও সক্রিয় নন, তাঁর স্ত্রী সাক্ষী ইনস্টাগ্রামে প্রাক্তন ভারতীয় অধিনায়কের ঝলক ভাগ করে নিচ্ছেন, নিয়মিত বিরতিতে তাদের সুরম্য রাঁচি ফার্মহাউসটি ধরে রাখার সময়। সর্বশেষ ভিডিওতে ধোনিকে তার রাঁচির ফার্মহাউসে জৈবিক কৃষিকাজ করতে দেখা গেছে। ক্লিপটি ইনস্টাগ্রামে ধোনির এক অফিশিয়াল ফ্যান পেজ শেয়ার করেছে। এখানে ৩৮ বছর বয়সী জৈবিক কৃষিকাজ করার সময় তার সময় উপভোগ করতে দেখা যায় এমন একটি ভিডিও। ভিডিওটির শেষে ধোনি জানিয়েছেন, “এক রাউন্ড অওর” (আরও একটি রাউন্ড)। এছাড়াও, পোস্টটি কিছু সময়ের মধ্যেই ভাইরাল হওয়ায় ভক্তরা প্রাক্তন ভারতীয় অধিনায়কের প্রতি তাদের ভালবাসার পরিচয় দিয়েছেন।

ডানহাতি এই ব্যাটসম্যান খুব শিগগিরই (৭ ই জুলাই) ৩৯-র দিকে প্রত্যাশিত হওয়ায় ধোনির প্রখর ভক্তরা দিনগুলি গণনা করছেন। ২০১৯ বিশ্বকাপের পরে ভদ্রলোকদের খেলা থেকে বাদ পড়ার সিদ্ধান্ত নেওয়ার পর থেকেই তার আন্তর্জাতিক ভবিষ্যত নিয়ে প্রচুর বিতর্ক চলছে। যদিও তিনি নিজের অবসর গ্রহণের পরিকল্পনার বিষয়ে কখনও কিছু বলেননি, জল্পনা রয়েছে যে প্রাক্তন অধিনায়ক সম্ভবত জাতীয় দলে ফিরবেন না। সবকিছুই সম্ভাবনায়, বিসিসিআই যখনই দেশজুড়ে মহামারীর পরিস্থিতির উন্নতি ঘটাবে দেশে আইপিএল ১৩ সংস্করণ আয়োজনের সিদ্ধান্ত নিক না কেন তখনই ধোনি চেন্নাই সুপার কিংসের (সিএসকে) নেতৃত্ব দেবেন। এখন পর্যন্ত, বোর্ড আগামী জানুয়ারির আইপিএল মরসুমের জন্য সেপ্টেম্বর-নভেম্বর চলাকালীন একটি সময়পর্বে নজর রাখছে।

 

View this post on Instagram

 

Exclusive Video Of Mahi Bhaiya Enjoying Doing Organic Farming !! ❤

A post shared by MS Dhoni Fans Club (@dhoni.bhakt) on

Tags
Back to top button
×
Close