টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

Mithai:উচ্ছেবাবুকে ভুলে ভাসুর সোমের সঙ্গে রোম্যান্সে মজলেন সকলের প্রিয় মিঠাই! রইলো ভিডিও



এখন বাংলা টেলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় ধারাবাহিকের নাম হল ‘মিঠাই’। টিআরপি-এর দিক থেকে গত পাঁচ মাস ধরে একেবারে প্রথম স্থানে রয়েছে এই ধারাবাহিক। অন্যান্য ধারাবাহিক কিছুতেই মিঠাইয়ের সাথে লড়াই করতে পারছেনা। প্রতি সপ্তাহেই প্রথম স্থানে নিজের জমি কামড়ে পড়ে আছে মিঠাই রাণী। ধারাবাহিকের প্রধান চরিত্র মিঠাই, যার সরলতা আর ভালোবাসা দর্শকদের মন জয় করে নিয়েছে। মিঠাই-এর চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুণ্ডু।

সম্প্রতি মিঠাইতে দেখানো হচ্ছে সোম আর টেসের চক্রান্তে জেলে যেতে হয়েছিল মিঠাই রানীকে। মিথ্যা অপবাদে জেলে গেলে তখনই সিড সব ছেঁড়ে চলে আসে। এখন আসল অপরাধীকে খুঁজছে মিঠাই আর তাঁর উচ্ছে বাবু।এর মাঝেই দেখা গিয়েছে কেমনভাবে পুলিশের নজর এড়িয়ে মাঝরাতে আসল অপরাধীর খোঁজে মিষ্টির দোকানে তদন্তে নেমেছিলন মিঠাই ও সিদ্ধার্থ। আসল অপরাধীকে খুঁজে বার করতে দুজনেই মরিয়া হয়ে উঠেছে। তবে এর মাঝেও দুজনের খুনসুটি পনা চলছে।

এর মাঝেই নতুন প্রমোতে দেখানো হচ্ছে খুব শীঘ্রই উচ্ছেবাবুর সঙ্গে ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তুফান মেল। ফের সিদ্ধার্থ-মিঠাইয়ের বিয়ের হ্যাটট্রিকের দিয়ে তাকিয়ে দর্শক। এর মধ্যে
অনস্ক্রিনে যখন এতো কাণ্ড ঘটছে তখন অফ-স্ক্রিনে একদম উলটো ছবি। হ্যাঁ সিডকে ভুলে ভাসুরের সাথে নাচে মত্ত হয়েছে মিঠাই রানি থুরি সৌমিতৃষা কুন্ডু।
যার জন্য জেলে থাকতে হল মিঠাই রানিকে তার সাথে নাচলেন।

ব্যপারটা কি ভাবছেন তো! আসল ব্যপার হল মিঠাই ওরফে সৌমিতৃষা অভিনয়ের পাশাপাশি সেটের সকলের সাথে হাসি মজা করে থাকতে ভালোবাসে। পাশাপাশি নিজের সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে সক্রিয়। সেটে কখন কি হয় তাই শেয়ার করে থাকেন অভিনেত্রী। আর প্রতিদিনই নানান মজার মজার রিল ভিডিও তৈরী করেন। নিত্যনতুন রিল ভিডিও করে সকলকে চমকে দেন। অনস্ক্রিনে টেস আর সোমের সাথে যতই আদায়-কাঁচকলায় সম্পর্ক হোক না কেন, বাস্তব জীবনে টেস আর সোমের সঙ্গে দারুণ বন্ধুত্ব সৌমিতৃষার। তাই নায়িকার ইনস্টাগ্রামের দেওয়ালে হামেশাই ধরা দেন দুজনে। তাই তো বৃহস্পতিবার সৌমিতৃষার ইনস্টাগ্রামের দেওয়ালে এবার টেসের বদলে ধরা দিলেন সোম ওরফে ধ্রুব। ‘শেরশাহ’ ছবির ‘রাতান লম্বিয়ান’ গানে ভাসুর আর ভাইয়ের বৌ দুজনে নাচ করলেন। তা বলে সত্যি সত্যি প্রেমের জোয়ারে গা ভাসাননি।

সোম-মিঠাইয়ের এই রিল ভিডিও শেয়ার হতেই অনুগামীরা ভালোবাসায় ভরিয়ে দিলেন কমেন্ট বক্সে প্রশংসা উপচে পড়ছে ঠিকই, তবে অভিযোগ ও করেছেন। সৌমিতৃষার কাছে ভক্তদের অভিযোগ, ‘এই গানে সিডের সঙ্গে তোমার রিল দেখতে চাই’। কেউ লিখেছেন, ‘ভালো হয়েছে, তবে সোমের জায়গায় উচ্ছেবাবু ধথাকলে আরও ভালো লাগত’। তবে যাই হোক এই ভিডিও শেয়ার হতেই ভাইরাল। এখন দেখবার প্রিয় অনুগামীদে অনুরোধ মেনে উচ্ছেবাবুর সঙ্গে রোম্যান্টিক রিল ভিডিয়োয় কবে ধরা দেন সৌমিতৃষা। 

Related Articles

Back to top button