বলিউডবিনোদন

ফিল্ম ইন্ডাস্ট্রি সুশান্তের রহস্যজনক মৃত্যুর বিষয়ে একেবারে শান্ত : শেখর সুমন

সুশান্তের আকস্মিক মৃত্যুর পর তাঁর মৃত শরীর নিয়ে যাওয়া হয় মুম্বাইয়ের জেজে হাসপাতালে, সেখানেই তাঁর শরীরের ভিসেরা রিপোর্ট তৈরি হয়। যেখানে স্পষ্ট উল্লেখ ছিল সুশান্তের শরীরে কোনওরকম সন্দেহজনক কিছু নেই। কোনও রায়ায়নিক পদার্থ বা বিষাক্ত কিছুই পাওয়া যায়নি। এমনকি তাঁর শরীরে কোনো আঘাতের চিহ্ন ছিল না। গলা টেপার কোনো চিহ্ন মেলেনি,পাওয়া যায়নি কোন নখের দাগ। ঠিক এর পরেই অভিনেতা শেখর সুমন আওয়াজ তলেন। তিনি স্পষ্ট করে জানান, “SSR-এর ভিসেরা রিপোর্টে বলা হচ্ছে সন্দেহজনক কিছুই নেই। আমরা কি অবাক হয়েছি? এটির পূর্বাভাস আগেই পাওয়া গিয়েছিল”।

এরপরেও তিনি আরেকটি ট্যুইট করেন, “আমার দাবি এখনও একই রয়ে গিয়েছে। এত সহজে বিষয়টা ছেড়ে দেওয়ার পাত্র আমি নই। আমি সুশান্তের মৃত্যুর CBI তদন্ত চাই। আমি স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে পুরো বিষয়টা দ্রুত পৌঁছে দিতে চাই।”
এরপর সিবিআই তদন্ত শুরু করলেও তা মোড় নেয় ড্রাগ এঙ্গেলে। যুক্ত হয় ইডি ও এনসিবি। এর পরের ইতিহাস সকলেরই জানা। সম্প্রিতি শেখর সুমন আরও একবার তাঁর প্রতিক্রিয়া জানান সোশ্যাল মিডিয়ায়, ” ফিল্ম ইন্ডাস্ট্রি সুশান্তের রহস্যজনক মৃত্যুর বিষয়ে একেবারে শান্ত, তারা কি ভয় পেয়েছে? নাকি তারা স্পষ্টভাবে উদাসীন এবং একটি অভিশাপের যত্ন নিচ্ছে?”

Tags

Related Articles

Back to top button