বিনোদনবলিউড

Video Viral: আম্রপালি ও মোনালিসার সাথে অন্তরঙ্গ নাচে মত্ত নীরাহুয়া, ভিডিও দেখে পাগল হলেন ভক্তরা

ভিডিওটি প্রায় ৯ মিলিয়ন মানুষ দেখেছেন

×
Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। মোটামুটি যারা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির ফ্যান তাঁরা দীনেশ লাল যাদবের নাম অবশ্যই শুনেছেন। এই অভিনেতার ফ্যান ফলোইং কোনো বলিউড অভিনেতার থেকে কম নয়। ভোজপুরি অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করে কবে তাদের প্রিয় তারকার সিনেমা বা গান রিলিজ করবে।

Advertisement

অন্যদিকে এই ভোজপুরি ইন্ডাস্ট্রির মধ্যে ব্যাপক জনপ্রিয়তা রয়েছে ভোজপুরি কুইন আম্রপালি দুবের। তাঁর শারীরিক হিল্লোলের ফ্যান লাখ লাখ মানুষ। এছাড়া ঠাকুরপোদের রাতের ঘুম কেড়ে নেন অভিনেত্রী মোনালিসা। তাঁর অসাধারণ কিলার এক্সপ্রেশন নেটদুনিয়ার উষ্ণতা বাড়িয়ে দেয়। এমনকি ভোজপুরি ছেড়ে এই অভিনেত্রী টলিউডেও কাজ করার সুযোগ পেয়েছেন। সম্প্রতি একটি ভোজপুরি গান ইন্টারনেটে ব্যাপক ভাইরাল যেখানে দীনেশ লাল যাদব, ভোজপুরি কুইন আম্রপালি দুবে ও মোনালিসাকে একসাথে দেখা গেছে।

ভাইরাল হওয়া ভিডিওতে গানের নাম “মাথা ফেল হো গ্যইয়া”। সিনেমার নাম রাজাবাবু। এতে একসাথে নিরাহুয়া, আম্রপালি দুবে ও মোনালিসার অসাধারণ পারফরম্যান্স দেখা গেছে। এই গানে নিরাহুয়াকে একবার আম্রপালি ও পরক্ষণেই মোনালিসার সাথে রোমান্স করতে দেখা গেছে তাঁদের উষ্ণতা বাড়ানো পারফরম্যান্স রীতিমত লাইমলাইটে চলে এসেছে। এই গানটি গেয়েছেন কল্পনা, খুশবু জৈন ও অলোক কুমার। গানটির লিরিক্স লিখেছেন রাজেশ মিশ্রা। গানের সুর দিয়েছেন ছোটে বাবা।

Advertisement

বলাবাহুল্য, এই ভিডিওটি ইউটিউবে ব্যাপক ভাইরাল হয়েছে। ভিডিওটি ওয়েভ মিউজিক ভোজপুরি চ্যানেলে পোস্ট করা হয়। যদিওবা ভিডিওটি ২০১৭ সালের ১৯ জানুয়ারি পোস্ট করা হয়। এই ভিডিওটি আবার নতুন করে ভাইরাল হচ্ছে। আপনি শুনলে অবাক হবেন এই ভিডিওতে প্রায় ৯ মিলিয়ন ভিউ রয়েছে। এছাড়া ভিডিওটি ২.৫ হাজার মানুষ লাইক দিয়েছেন। আপনি যদি ভিডিওটি না দেখেন, তাহলে অবশ্যই দেখে নিন।

Related Articles

Back to top button