বলিউডবিনোদন

কাজলের সাথে বিয়ে হওয়ার পরও বলিউডের এই অভিনেত্রীদের সাথে সম্পর্ক ছিল অজয় দেবগনের

বলিউড মানেই বিভিন্ন সম্পর্কের গুঞ্জনের সমাহার

×
Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ড এবং বিভিন্ন ধরনের সম্পর্কের বিতর্ক যেন একই মুদ্রার এপিঠ-ওপিঠ। মাঝেমাঝেই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন সম্পর্কের গুঞ্জন ট্রেন্ডিং হয়ে ওঠে। এক কথায় বলা যায় এই বলিউড জগত বিভিন্ন রহস্যের সমাহার। এমন এমন কিছু সম্পর্কের গুঞ্জন বলিউডে রয়েছে যা শেষ পর্যন্ত হয়তো জানা যায় না। তবে বর্তমানে সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে কোনো খবর ফাঁস হলেই তা মুহূর্তের মধ্যে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসে। আসলে প্রিয় তারকাদের ক্যারিয়ারের পাশাপাশি তাদের ব্যক্তিগত জীবন নিয়ে ব্যাপক কৌতূহল নিয়ে থাকেন নেটিজেনরা।

Advertisement

বলিউড জগতে অজয় দেবগন এবং তাঁর স্ত্রী কাজল সর্বদাই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন। দুই তারকা স্টাইল স্টেটমেন্ট থেকে শুরু করে বিলাসবহুল জীবনযাপন সবই নেটিজেনদের কাছে কৌতূহলের বিষয়। তাই তো মাঝে মাঝেই খবরের শিরোনামে উঠে আসেন বলিউডের এই তারকা জুটি। অজয় দেবগনের জীবনে কিছুর অভাব নেই হয়তো। একদিকে বলিউড ক্যারিয়ারে সাফল্য ও অন্যদিকে তিনি কাজলের সাথে বেশ সুখের সাথেই জীবন কাটাচ্ছেন। তবে খোঁজ নিয়ে জানা যায় কাজলের সাথে সম্পর্ক থাকা সত্ত্বেও অজয় দেবগন বেশ কয়েকজন জনপ্রিয় বলিউড অভিনেত্রীর সাথে সম্পর্কে গিয়েছিলেন।

৯০ এর দশকে এক জনপ্রিয় অভিনেত্রী ছিলেন করিশমা কাপুর। তখন একের পর এক সিনেমাতে অজয় দেবগনের সাথে স্ক্রিন ভাগ করেছিলেন তিনি। এমনকি জানা যায় পরপর ৫ টি সিনেমাতে এই জুটি একসাথে কাজ করে করিশমা কাপুর এবং অজয় দেবগন একে অপরের কাছে চলে আসেন। সেই সময় অজয় দেবগন কাজলের সাথেও প্রেম করছিলেন। সেই কথা জানতে পেরে সম্পর্ক ছিন্ন করেন করিশমা কাপুর।

Advertisement

এছাড়া জানা যায় একটি জনপ্রিয় বলিউড সিনেমাতে অভিনয় করার সময় একে অপরের কাছে এসেছিলেন অজয় দেবগন এবং কঙ্গনা রানাওয়াত। শোনা যায় তাদের মধ্যে বেশ ভালো সম্পর্ক ছিল। একে অপরের সাথে সময় কাটাতেন তারা। তবে সেই সময় অজয় দেবগন কাজলের সাথে বৈবাহিক জীবন কাটাচ্ছিলেন। পরে অবশ্য কঙ্গনা রানাওয়াত এর সাথে সমস্ত সম্পর্ক ছিন্ন করেন অজয় দেবগন।

করিশমা এবং কঙ্গনা রানাওয়াত ছাড়াও কাজল আগারওয়াল, ইলিয়ানা ডি ক্রুজা ও মনীষা কৈরালার সাথে বিভিন্ন সময়ে বেশ ভাল সম্পর্ক ছিল অজয় দেবগনের। অনেকেই মনে করেন যে কাজলের সাথে বৈবাহিক জীবন কাটালেও পাশাপাশি উল্লিখিত বলিউড তারকাদের সাথে সম্পর্ক রেখেছিলেন অজয় দেবগন।

Related Articles

Back to top button