‘আশ্রম’-এর ইশা গুপ্তা গভীর গলার পোশাক পরেছিলেন, সৌন্দর্য দেখে নিজেকে নিয়ন্ত্রণ করতে পারেননি বাবা নিরালা

Advertisement

Advertisement

সিরিজ Aashram 3 এ ববি দেওলের সঙ্গে এশার রগরগে ঘনিষ্ঠতা অনেকেই উপভোগ করেছেন। তবে, যারা এশাকে নিয়মিত সোশ্যাল মিডিয়ায় ফলো করেন তাদের কাছে এশা সবসময়ের জন্য গরম, উত্তেজনায় ভরপুর এক মডেল।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় এশা। বিশেষত আশ্রম ৩ এর পর থেকে এশার জনপ্রিয়তা বেড়ে দ্বিগুণ হয়েছে। বলিউডে থেকে কেরিয়ারে সেভাবে অগ্রগতি না হলেও এই যৌনতায় ভরপুর সিরিজ করেই হিট এশা।

Advertisement

Advertisement

কিছুদিন আগে, কান ফিল্ম ফেস্টভ্যালে তার ফ্যাশন স্টেটমেন্ট এর ঝলক দেখিয়ে তাক লাগিয়েছেন সকলকে, তবে তারও একটু আগে, অর্থাৎ মে মাসের শেষের দিকে এশা আরও একবার মোহময়ী রূপে ধরা দিয়েছিলেন যা এখনও চর্চায়। আসলে, গত ২৬ ও ২৭ মে দুই দিন ব্যাপী ধরে চলে IIFA AWARDS প্রোগ্রাম। যেখানে এশা একেবারে সেক্সি লুকে ধরা দেন, অভিনেত্রীর রূপের প্রশংসা এখনও চলছে সোশ্যাল মিডিয়ায়। উল্লেখ্য, গত বছরের মতন এই বছরেও আবু ধাবিতে অনুষ্ঠিত হয়েছিল ‘ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস’ (IIFA Awards)। বলিউডের সমস্ত অভিনেতা অভিনেত্রীরা আমন্ত্রিত থাকেন। এই শোতে উপস্থিত ছিলেন আশ্রম ৩ খ্যাত এশা গুপ্তা, যার রূপের চর্চা এখনও লাইম লাইটে।

IIFA Awards 2023 তে এশা সেজেছিলেন একটি চকচকে গাউনে। সরু ফিতে ছড়িয়ে যায় তার কাঁধ পর্যন্ত। উপচে পড়ছে বক্ষযুগল। এশার সৌন্দর্য এতটাই উষ্ণ ছিল যে তার গ্ল্যামার ঠিকরে বেরোচ্ছিল ওই ঝলমলে গাউনের উপর দিয়ে। দেখুন অভিনেত্রীকে কতটা হট লেগেছে যেখানে বাবা নিরালা পর্যন্ত পিছলে গিয়েছিলেন।

Recent Posts