ভাইরাল & ভিডিও

Viral Video: ব্রা বোতাম খুলে ফটোশ্যুট করলেন Sofia Ansari, ইন্টারনেটে ভাইরাল সাহসী ভিডিও

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে চাইলে একটু হটকে কিছু করতে হবে, সেটা স্বল্প পোশাকে হোক বা বোল্ড ড্যান্স করে বা কমেডি ইত্যাদি ইত্যাদি। তবে, বেশিরভাগ অভিনেত্রী ও মডেলরা আজকাল স্বল্প পোশাকে ভাইরাল হতে চাইছেন। যারা সাহসী দৃশ্য উপহার দিচ্ছেন নেট জনতাকে তারাই লাখ লাখ দর্শক পাচ্ছেন। আজকাল তাদের চাহিদা বেশি যারা নগ্নতাকে আপন করে নিয়ে তাতে মশলাদার সিচুয়েশন তৈরি করেছেন, এই যেমন সোশ্যাল মিডিয়ায় এখন হট কেক হলেন সোফিয়া আনসারি (Sofia Ansari).

Advertisement

সোফিয়া র জাদুতে কাবু নেট পাড়া । তার চনমনে ফিগার আর উষ্ণ আবেদন তাকে সবসময়ের জন্য মোহময়ী করে রাখে। সোশ্যাল মিডিয়ার পাতায় সবসময় তিনি বোল্ড অবতারে আসেন। তার প্রতিটা ছবি ও ভিডিওতে মশলার ছড়াছড়ি। সোফিয়ার ছবি যদি কোনোভাবে রাতে আপনার ফোনে চলে আসে তাহলে রাতের ঘুম উড়তে বাধ্য।

Advertisement

Advertisement

সোফিয়ার কাজই হল ইউটিউব,ইনস্টাগ্রাম বা ফেসবুকে ভিডিয়ো বানিয়ে সেটা পোস্ট করা। শরীরের উষ্ণতা তার মেন কনটেন্ট। বাড়ি বসেই নিজের নাচের স্টেপ দেখিয়ে ঝড় তোলেন তিনি।এখনও পর্যন্ত তার ফ্যান ফলোয়িং প্রচুর। সোফিয়ার পোস্ট করা ভিডিও বা ছবির কমেন্ট বক্সে যদি আপনি চোখ রাখেন তাহলে দেখবেন সেখানে অসংখ্য পুরুষ ভক্তের মশলাদার কথার ছড়াছড়ি।

‘উড়তা পঞ্জাব’ ছবির দিলজিৎ দোসাঁঝের গাওয়া ‘এক কুড়ি’ গানে নেচে লাইমলাইটে আসেন সোফিয়া। এরপর তিনি সোশ্যাল মিডিয়ায় আরো সক্রিয় হয়ে ওঠেন। এখনও পর্যন্ত কোনো সিনেমায় কাজ না পেলেও সোশ্যাল মিডিয়ায় সোফিয়া সুপার হট।

Recent Posts