বিনোদনবলিউড

শার্টের বোতাম খুলে হট লুক দেখালেন এশা গুপ্তা, সাহসী স্টাইল দেখে হুঁশ উড়ল ভক্তদের

×
Advertisement

এষা গুপ্তা বলিউডের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী। একাধিক হিট ছবিতে অভিনয় করেছেন তিনি। ২০০৭ সালে ‘ফেমিনা মিস ইন্ডিয়া’ হয়েছিলেন অভিনেত্রী। মডেলিং দিয়েই বিনোদন জগতে নিজের কেরিয়ার শুরু করেছিলেন তিনি। পরবর্তীকালে অভিনয় জগতে পা রাখেন এষা গুপ্তা। ২০১২’তে ক্রাইম থ্রিলার ‘জান্নাত ২’ ছবির হাত ধরে বলিউড ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটে তার। শুরুতেই নজর কেড়েছিলেন এষা। তিনি যে দর্শকমহলে অভিনেত্রী হিসেবে বেশ জনপ্রিয়, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। মডেল হিসেবেও তিনি যথেষ্ট পরিচিত।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে নিজের সোশ্যাল মিডিয়া পাতায় ভালোই সক্রিয় অভিনেত্রী। নিজের একাধিক ছবি ও ভিডিও প্রায়ই শেয়ার করতে দেখা যায় তাকে। বেশিরভাগ সময়ই সাহসী লুকে দেখা মেলে অভিনেত্রীর। সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করা বেশিরভাগ ছবিতেই বোল্ড লুকে দেখা মেলে এষা গুপ্তার। সম্প্রতি তেমনি আরো একটি ছবি শেয়ার করেছেন তিনি, যা এই মুহূর্তে নেটিজেনদের মাঝে রীতিমতো ভাইরাল। এই মুহূর্তে সেই ছবি রীতিমতো ঘুম উড়িয়েছে তার পুরুষ ভক্তদের। রইল সেই ছবি।

Advertisement

সম্প্রতি ইনস্টাগ্রামের পাতায় নিজের হট, বোল্ড লুক শেয়ার করেছেন এষা গুপ্তা। ছবিতে অভিনেত্রীকে একটি গোলাপি রঙের শার্টে দেখা গিয়েছে, যার পুরো বোতাম ছিল উন্মুক্ত। শার্টের ভাঁজে অভিনেত্রীর বক্ষ ভাঁজ ছিল দৃশ্যমান। সাথে পরেছিলেন কালো শটস্। এই বেশে অভিনেত্রী এলোমেলো চুলে ছিলেন। ফোন দিয়ে আয়নার সামনে দাঁড়িয়েই ছবিটি তুলেছেন অভিনেত্রী। ছবিতে তার পিছনে গোটা বিছানায় অন্তর্বাস ছড়িয়ে থাকতে দেখা গিয়েছে।

উল্লেখ্য, এই মুহূর্তে দুবাইয়ের কোন একটি পাঁচতারা হোটেলে রয়েছেন তিনি। সম্ভবত কাজের সূত্রেই গিয়েছেন সেখানে। তার এই ছবি তার ভক্তদের মাঝে রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে। পাশাপাশি ঘুম কেড়েছে অভিনেত্রীর পুরুষ ভক্তদের। প্রতিবারের মতই এবারেও রীতিমতো সাহসী লুকে সোশ্যাল মিডিয়ার পাতায় ধরা দিয়েছেন তিনি।

Related Articles

Back to top button