বলিউডবিনোদন

আয়নার সামনে টর্চ জ্বালিয়ে এমন কাজ করলেন Esha Gupta, সাহসী ভিডিও আতঙ্ক তৈরি করেছে

'আশ্রম ৩' তে ববি দেওলের সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছিলেন এষা গুপ্তা

×
Advertisement

বর্তমান যুগে সিনেমা সিরিয়ালের পাশাপাশি পাল্লা দিয়ে জনপ্রিয়তা বাড়ছে বিভিন্ন ওয়েব সিরিজের। এই ওয়েব সিরিজের কথা বললে জনপ্রিয়তার নিরিখে তালিকার শীর্ষে থাকে ববি দেওলের অ্যাডাল্ট ওয়েব সিরিজ আশ্রম। ইতিমধ্যেই ভারতীয় দর্শকদের মন জয় করে নিয়েছিল প্রথম দুটি সিজেন। ওয়েব সিরিজে রহস্যে মোড়া কাহিনী এবং সেইসাথে লাস্যময়ী তার পারফেক্ট কম্বিনেশন সকলের বেশ ভালো লেগেছিল। জনপ্রিয়তার কথা মাথায় রেখেই এবার নির্মাতারা দর্শকদের জন্য এনেছেন আশ্রম ৩। এই ওয়েব সিরিজে ববি দেওলের সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী এষা গুপ্তা।

Advertisement

এই বলিউড অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন। বেশিরভাগ সময় ডিজাইনার পোশাক পরে ভক্তদের মাতাল করে দেন অভিনেত্রী। তাঁর ফ্যান ফলোয়ার বিশাল। তাই তো তিনি ছবি পোস্ট করলেই তা মুহূর্তের মধ্যে দাবানলের মতো ছড়িয়ে যায় ইন্টারনেট দুনিয়াতে। ছোটখাটো পোশাকে লাস্যময়ী পোজে ফটোশুট অভিনেত্রীর ফ্যান ফলোয়ার আরও বাড়িয়ে দেয়। সম্প্রতি এমনই একটি ছবি ইন্টারনেট দুনিয়াতে সুপার ভাইরাল হচ্ছে।

আসলে সম্প্রতি অভিনেত্রী এশা গুপ্তার একটি ছবি ইন্টারনেটে নতুন করে ব্যাপক ভাইরাল হয়েছে। ভাইরাল ছবিতে এশা গুপ্তা ব্রা ছাড়াই একটি ডীপ নেককাট গাউন পরেছেন যাতে তাঁর শরীরের ভাঁজ স্পষ্ট দেখা যাচ্ছিল। তিনি ভাইরাল ভিডিওতে একটি আয়নার সামনে মোবাইল ক্যামেরা বার করে টোনড বডি ফ্লেক্স করেছেন। ভাইরাল হওয়া ভিডিওতে এষা গুপ্তাকে বেগুনি রঙের পোশাকে পোজ দিতে দেখা গেছে। আয়নার সামনে অভিনেত্রীর কামুক পোজ রাতের ঘুম কেড়ে নিয়েছে নেটিজেনদের। বলা বাহুল্য ভিডিওটি মুহূর্তের মধ্যে ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে।

Advertisement

Related Articles

Back to top button