ভাইরাল & ভিডিও

Video: বেলী ডান্স করতে গিয়ে চরম সাহসিকতা দেখালেন এই যুবতী, দেখুন ভাইরাল ভিডিও

২০ বছরের এক যুবতীকে বলিউডের জনপ্রিয় গানে বেলী ডান্স করতে দেখা গেছে।

×
Advertisement

আজকের দিনে দাড়িয়ে সোশ্যাল মিডিয়ায় যে জিনিসটি সবচেয়ে বেশি ভাইরাল হয় সেটি হল ভারতীয় যুবতীদের সাহসী ডান্স। সোশ্যাল মিডিয়ার সংস্পর্শে যখন কোন সাহসী ডান্সের ভিডিও আসে, তখন মুহূর্তের মধ্যে সেটি গরম খবরে পরিণত হয়। আজকের নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, বিগত কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ায় অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি একচ্ছত্র আধিপত্য বিস্তার করছেন ভারতীয় তরুণীরা। মূলত, তারা তাদের সাহসী পারফরমেন্সের জন্য মুহূর্তের মধ্যে স্থান পাচ্ছেন সংবাদ শিরোনামে।

Advertisements
Advertisement

তবে এক দশক আগে বিষয়টি ছিল সম্পূর্ণ অন্যরকম। সোশ্যাল মিডিয়া এবং ক্যামেরা মানেই ছিল বলিউড-হলিউড কিংবা টলিউডের একছত্র আধিপত্য। হাতে গোনা কয়েকজন সেলিব্রেটি থাকতেন সংবাদ শিরোনামে। তবে যুগের পরিবর্তনের সাথে সাথে পুরনো প্রথা ভেঙেছে। হাতেগোনা কয়েকজন সেলিব্রেটির বদলে আজকের দিনে দাঁড়িয়ে প্রত্যেকে সোশ্যাল মিডিয়ায় নিজেদের কর্মখণ্ডের অংশ তুলে ধরে পরিণত হচ্ছেন সোশ্যাল মিডিয়া সেন্সেশনে।

Advertisements

আজকের দিনে আমরা আপনাদের জন্য একটি দুর্দান্ত পারফরমেন্সের ভিডিও নিয়ে এসেছি। যেটি দেখার পর অবশ্যই আপনি ভারতীয় এই যুবতীর সাহসীকতার প্রশংসা করতে বাধ্য হবেন। আপনারা নিশ্চয়ই ইতিপূর্বে একাধিক হট পারফরম্যান্স দেখেছেন মিডিয়া পাড়ায়। তবে আজ আমরা আপনাদের জন্য যে ভিডিওটি নিয়ে এসেছি, আমরা নিশ্চিত সেটি ছড়িয়ে গেছে বিগত দিনের সমস্ত সাহসিকতাকে।

Advertisements
Advertisement

চার বছর আগে ইউটিউবে “নাইনি সাক্সেনা” নামের একটি চ্যানেল থেকে আপলোড করা হয়েছিল ভিডিওটি। যেখানে ২০ বছরের এক যুবতীকে বলিউডের জনপ্রিয় গানে বেলী ডান্স করতে দেখা গিয়েছিল। এই সময় তার সংক্ষিপ্ত ড্রেসের কারণে শরীরের প্রত্যেকটি খাঁজ স্পষ্টভাবে জানিয়ে দিয়েছিল তার কার্ভি ফিগার সম্পর্কে। আপনারা জানলে অবাক হবেন, ভিডিওটি ১.৪ কোটির বেশি মানুষ উপভোগ করেছে বিগত চার বছরে। যদি আপনার হাতে কয়েক সেকেন্ড অবসর সময় থাকে, তবে নিচে দেওয়া লিংকে গিয়ে এক্ষুনি দেখে নিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওটি।

Related Articles

Back to top button