ভাইরাল & ভিডিও

সোনা, রুপো ছেড়ে বিয়ের কনের মাথায় ফুচকার মুকুট! ভাইরাল ভিডিও

সোনা, রুপো, প্ল্যাটিনাম ছেড়ে বিয়ের কনে এখন মজে ফুচকার গয়নায়! ভাইরাল ভিডিও



বর্তমানে আমাদের জীবনের একটি অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। কোনও খেলা হোক কিংবা বিনোদন, সব কিছুই আমরা এখন খুঁজে নেই সোশ্যাল মিডিয়ার অন্দরমহলে। এমন সময় সোশ্যাল মিডিয়া স্ক্রল করতে করতে বহু এমন ভিডিও আমাদের সামনে আসে যা আমাদের অবাক করে তোলে। বাধ্য করে ভাবতে। এই ধরনের ভিডিওকে আমরা অল্প কিছু সময়ের মধ্যে ভাইরাল ও হতে দেখি। এই সমস্ত ভিডিও কেই বলে ভাইরাল ভিডিও। সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। সেই ভিডিওতে এক কনের মাথায় দেখা গিয়েছে ফুচকার মুকুট।

অস্বীকার করার যো নেই যে ফুচকা ভারতের অন্যতম জনপ্রিয় স্ট্রিট ফুড। এখন, একটি কনে বিয়েতে ফুচকার মুকুট ও আভূষণ পরে ফুচকার প্রতি তাঁর অবিরাম ভালবাসা প্রকাশ করে বেশ কয়েক ধাপ এগিয়ে গেছে। ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে নববধূকে বিবাহের গহনা এবং বিবাহের পোশাকে পুরোপুরি সজ্জিত হতে দেখা যায়। বিয়ের দিন পুরো ফুচকা দ্বারা ঘিরে রয়েছে সে। তার প্লেটটিও ফুচকায় পূর্ণ ছিল।

কনে বিয়ের আনুষ্ঠানিকতায় বসার সাথে সাথে তার বাড়ির একজন সদস্য এসে তাঁর হাতে ফুচকা মুকুট রাখেন। মুকুট পরার পরে কনে হাসতে শুরু করে। নেটিজেনরা এই ভিডিওটিকে যথেষ্ট পছন্দ করছেন এবং ফুচকাপ্রেমের জন্যে কনেটিকে সাধুবাদ দিচ্ছেন। বেশ কয়েকজন নেটিজেন জানিয়েছেন যে তাদের বিয়েতেও তাদের একই পরিকল্পনা রয়েছে। তবে এমন অদ্ভুত পরিকল্পনা যে ভাইরাল হবে তা খুব স্বাভাবিক বলেই মনে করছেন নেটিজেনরা।

Related Articles

Back to top button