ক্রিকেটখেলা

সৌরভের জন্মদিনে দামি মোবাইল ফোন উপহার দিলেন স্ত্রী ডোনা গাঙ্গুলি, রইল ছবি

আজ ভারতের প্রাক্তন অধিনায়ক ও ব্যাটসম্যান সৌরভ গাঙ্গুলীর ৪৯ তম জন্মদিন। ১৯৭২ সালের আজকের দিনে কলকাতার বেহালায় বনেদি পরিবারের জন্মগ্রহণ করেন তিনি। বাঙালি ক্রিকেট প্রেমীদের কাছে আজকের দিনটি একটি উৎসবের মতো। ভারতের হয়ে প্রথম আন্তর্জাতিক ম্যাচে সৌরভ গাঙ্গুলীর অভিষেক ১৯৯২ সালে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। খেলার মাধ্যমে ভালোবাসা অর্জন করেছেন হাজারও ক্রিকেট প্রেমীর। সেই সাথে করেছেন একের পর এক বিশ্ব রেকর্ড।

১৯৯৭ সালে তিনি নৃত্যশিল্পী ডোনা গাঙ্গুলী কে বিবাহ করেন। দেখতে দেখতে মহারাজা আজ ৪৯-এ পদার্পণ করলেন। জন্মদিনে মহারাজ তার সহধর্মিণীর কাছ থেকে পেলেন ছোট্ট একটি উপহার। ডোনা গাঙ্গুলী মহারাজ এর জন্মদিন উপলক্ষে শাওমি ১১ আল্ট্রা (Mi 11 Ultra)মোবাইল ফোন উপহার দিয়েছেন। উপহারের সাথে সাথে ভালোবাসার বার্তাও পৌঁছে গেছে সৌরভ গাঙ্গুলীর কাছে।

সেইসাথে তার শুভকামনা ও দীর্ঘায়ু কামনা করেছেন। ডোনা গাঙ্গুলীর সাথে সাথে হাজার ক্রিকেটপ্রেমী তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। শুভেচ্ছা জানিয়েছেন শচীন টেন্ডুলকার, বীরেন্দ্র শেবাগ সহ আরো অনেক ক্রিকেটার। বিসিসিআইয়ের ৩৯ তম প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীর কন্যা সানা গাঙ্গুলিও তার বাবাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। ভারতীয় ক্রিকেটের রাজপুত্র এইভাবে চিরকাল সবার হৃদয়ে থাক এটাই কামনা ক্রিকেটপ্রেমীদের।

Related Articles

Back to top button