×
বলিউডবিনোদন

মারকাটারি ফিগার, মন জয় করা হাসি! তাবড় তাবড় বলিউড নায়িকাদের টেক্কা দেবে দিশা পাটানির বোন খুশবু পাটানি, দেখুন একগুচ্ছ ছবি

Advertisement

দিশা পাটানি বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী। তার মারকাটারি ফিগার ও তার হাসি মন জয় করে নিয়েছে দর্শকদের। তার ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। বড়পর্দায় একাধিক ছবিতে অভিনয় করে ফেলেছেন তিনি। তবে আজ অভিনেত্রীকে নিয়ে নয় তার দিদিকে নিয়ে জানাবো আপনাদের। চাপাডালির দিদি খুশবু পাটানি রূপ ও গুণ হার মানাবে তাবড় তাবড় বলি ডিভাদের।

Advertisement

দিশা পাটানি নিজে নিজের ফিটনেস নিয়ে ভীষণভাবে সচেতন। তার ঝলক তার সোশ্যাল মিডিয়ার পাতাতেই মেলে। তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে চোখ রাখলেই তার দিদির সাথে একাধিক ছবি দেখা যাবে, যা দেখেই স্পষ্ট হবে তাদের মধ্যে সম্পর্ক বেশ আন্তরিক। দিশার মতোই তার দিদি খুশবুও ফিটনেস ট্রিক। বোনের পাশাপাশি তারও নেটমাধ্যমে অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তার ওয়ার্কআউটের ভিডিও দেখার অপেক্ষায় থাকেন অনেকেই। তিনি পেশায় দেশের সেবিকা অর্থাৎ তিনি ভারতীয় সেনাবাহিনীতে লেফটেন্যান্টের পদে রয়েছেন।

Advertisement

ভারতীয় সেনাবাহিনীর লেফটেন্যান্ট হলেও তিনি নিজের বোন দিশা পাটানি দিদি কাম বন্ধু। তাদের সম্পর্কের ইকুয়েশন খুবই গভীর, তা তাদের ছবি দেখেই স্পষ্ট হয়। প্রায়ই তারা একে অপরের সাথে বিভিন্ন ছবি শেয়ার করে থাকেন। সময় সুযোগ পেলেই দুই বোনে মিলে একান্ত সময় কাটাতে পছন্দ করেন তারা। অতএব বলাই বাহুল্য, খুশবু পাটানির রুপ ও গুণ রীতিমতো তাক লাগায়। তার ফিটনেস, দেশের প্রতি তার নিষ্ঠা সবকিছুরই রীতিমত মুগ্ধ করে সকলকে। অভিনেত্রীর দিদির পরিচয় সামনে আসার পর থেকেই অবাক হয়েছেন অনেকেই।

Related Articles

Back to top button