বিনোদন

ছোট্ট বিকিনিতে নেট পাড়ায় উষ্ণতা ছড়ালেন Disha Patani, রইল সাহসী কিছু ছবি

বলিউড অভিনেত্রী দিশা পাটানি তার অনন্য ফ্যাশন সেন্সের জন্য পরিচিত। অভিনেত্রী প্রায়শই সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সাথে তার সাহসী ছবি শেয়ার করেন।

Advertisement

Advertisement

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দিশা পাটানি এই মুহূর্তে লম্বা ছুটি কাটাতে লস এঞ্জেলসে রয়েছেন। তবে সেখান থেকে অনুগামীদের সাথে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে খুশি ভাগ করে নিচ্ছেন তিনি। নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলে রাখি, দিশা পাটানি বর্তমানে বলিউডের সাহসী অভিনেত্রীদের মধ্যে অন্যতম। তার বোল্ড ফটোশুট যেকোনো মানুষের শরীরে ঘাম ঝরিয়ে দিতে পারে। আজ্ঞে হ্যাঁ, মূলত ছোট্ট পোশাকে তার হট ছবিগুলো সোশ্যাল মিডিয়ার নজরে আসতেই তার রীতিমতো ভাইরাল হয়ে পড়ে নেট পাড়ায়। সম্প্রতি দিশা পাটানির তেমনই কয়েকটি ছবি রীতিমত ভাইরাল হচ্ছে মিডিয়া পাড়ায়।

Advertisement

বলিউড অভিনেত্রী দিশা পাটানি তার অনন্য ফ্যাশন সেন্সের জন্য পরিচিত। অভিনেত্রী প্রায়শই সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সাথে তার সাহসী ছবি শেয়ার করেন। যা ভক্তরাও বেশ পছন্দ করে থাকেন। সম্প্রতি বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী লস এঞ্জেলাস থেকে নিজের instagram পেজে কয়েকটি ছবি শেয়ার করেছেন। যার ফলশ্রুতিতে সংবাদ শিরোনামের আলোচনায় উঠে এসেছেন তিনি।

Advertisement

instagram-এর পেজে শেয়ার করা দিশা পাটানির ৪-৫টি হট ছবি এই মুহূর্তে সংবাদ শিরোনামে স্থান করে নিয়েছে। যেখানে তাকে সুন্দর গাউনে কার্ভি ফিগারে তরুণদের হৃদয়ে আগুন জ্বলতে দেখা গেছে। তাছাড়া অন্য একটি ছবিতে পুলের সামনে প্রিন্টেড বিকিনি পরে ক্যামেরাবন্দি হতে দেখা গেছে তাকে। যদি বলিউড অভিনেত্রীর কাজের কথা বলি, তবে এই মুহূর্তে করণ জোহরের ‘যোদ্ধা’ ছবিতে কাজ করছেন দিশা পাটানি। তাছাড়া দক্ষিণের সুপারস্টার সূর্যের সঙ্গে একটি বড় বাজেটের সিনেমায় কাজ করছেন এই অভিনেত্রী।

Advertisement

Recent Posts