টলিউডবিনোদনভাইরাল & ভিডিও

নাচের পাশাপাশি ‘পান্তাভাতে কুন্ডু’র হাতে খুন্তি, ভাইরাল হল রান্নার ভিডিও

Advertisement

করোনা পরিস্থিতিতে লকডাউনের জেরে অনেকেরই রান্নার হাত খুলে গিয়েছে। বাদ যাননি ‘পান্তাভাতে কুন্ডু’ও। নামটা বলতেই হয়তো সবার মনে পড়ে গেল কয়েক বছর আগে ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র’-এর গোলগাল জাপানি পুতুলের মতো দেখতে একটি ছোট্ট মেয়ের কথা। ছোট্ট মেয়েটি নাচের তালে মুগ্ধ করেছিল স্বয়ং শোয়ের বিচারক মিঠুন চক্রবর্তীকেও। আদর করে মিঠুন ছোট্ট মেয়ে দীপান্বিতার নাম দিয়েছিলেন ‘পান্তাভাতে’।

আপাতত সেই ছোট্ট ‘পান্তাভাতে’ দীপান্বিতা দস্তুর মতো ঝলমলে টিনএজার হয়ে গেছেন। কিছু দিন আগেই তিনি ‘রান্না রান্না’ নামে একটি ইউটিউব চ্যানেলও খুলে ফেলেছেন। সেখানে প্রায়ই তিনি  বিভিন্ন নতুন নতুন রান্না শেখান সবাইকে। কিছু দিন আগে দীপান্বিতা একটি চিকেনের রেসিপি ভিডিও শেয়ার করেছেন যেখানে তিনি  রান্নাটি করার জন্য ব্যবহার করেছেন দই, গোলমরিচ, কাজুবাটা এবং অতি অবশ্যই চিকেন যা ছাড়া রান্নাটি অসম্পূর্ণ। দীপান্বিতার রান্নার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হয়েছে। এই মুহূর্তে তাঁর ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবারের সংখ্যা আটষট্টি হাজার ছাড়িয়ে গেছে।

দীপান্বিতার নাচের ফ্যানরা তাঁর রান্নার প্রশংসাও করতে শুরু করেছেন। তবে অনেকেই মিস করছেন দীপান্বিতার নাচকে। তবে এককথায় বলাই যায়,যে নাচে, সে অনায়াসেই ‘রান্নাতেও উত্তমম’ হতেও পারে।

Tags

Related Articles

Back to top button