টলিউডবিনোদন

ঠোঁটে ঠোঁট রেখে চুমু খাচ্ছেন দেব শুভশ্রী, সোশ্যাল মিডিয়ায় ছবি ভাইরাল

২০১৬ সালে শুটিং শুরু হয়েছিল বাংলা ছবি 'ধুমকেতু'-র

×
Advertisement

অবশেষে হল অপেক্ষার অবসান। সেই ২০১৬ সালে শুটিং শুরু হয়েছিল বাংলা ছবি “ধুমকেতু”-র। তারপর ৬ বছর পেরিয়ে গেছে। নানা কারণে এই বাংলা ছবি মুক্তির সময় পিছিয়েছে। অবশেষে আজ রবিবার দুপুরের দিকে প্রযোজক রানা সরকার অনলাইনে এসে দেব এবং শুভশ্রী ভক্তদের চমকে দিয়ে ঘোষণা করেছেন যে খুব শীঘ্রই বড় পর্দায় রিলিজ করতে চলেছে “ধুমকেতু”। তিনি ধূমকেতুর অফিশিয়াল ফেসবুক পেজ থেকে লাইভে এসে এমন ঘোষণা করেছেন।

Advertisement

আপনি জানলে অবাক হবেন যে এই বাংলা সিনেমা “ধুমকেতু” শুট করতে প্রায় খরচা হয়েছে ৪ কোটি টাকার কাছাকাছি। কিন্তু বিভিন্ন আইনি জটিলতার কারণে এত বছরেও সিনেমাটি রিলিজ করা যায়নি। এই সিনেমা পরিচালনা করেছেন কৌশিক গঙ্গোপাধ্যায়। সিনেমাটির রিলিজের কথা প্রযোজক ঘোষণা করতেই ব্যাপক খুশি হয়েছেন দেব শুভশ্রী ভক্তরা। লাইভে এসে রানা বলেন, “ছবি নিয়ে খুবই উৎসাহী দেব শুভশ্রী দুজনেই। বাধা অনেক কেটে গিয়েছে। এসবিএফের কর্ণধার এগিয়ে এসেছেন আমাদের সাহায্য করতে। তবে এখনও অব্দি মুম্বাইয়ের একটি কোম্পানির তরফ থেকে কিছু বাধা রয়েছে। আশা করছি তা কেটে যাবে শীঘ্রই”।

Advertisement

লাইভেতে সিনেমার এক ঝলক দেখানো হয় নেট নাগরিকদের। আর সেখানেই দেখা যায় একে অপরের ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেতে ব্যস্ত দেব এবং শুভশ্রী। তবে আবার অন্য একটি সিনে দেখা গেছে প্রস্থেটিক মেকআপ করে এক বয়স্ক লুকে নজর কাড়ছেন দেব। তবে আজ লাইভে খুব কম লোক উপস্থিত থাকায় সিনেমা নিয়ে আর তেমন কোনো বিশেষ কিছু আলোচনা হয়নি। তবে রানা দর্শকদের অনুরোধ করেছেন যাতে পরের সপ্তাহের লাইভে আরো বেশি দর্শক উপস্থিত হন।

জানা গিয়েছে, এই সিনেমাটি ভারতের পাশাপাশি বাংলাদেশেও রিলিজ করার পরিকল্পনা নেওয়া হয়েছে। অন্যদিকে রানা অন্য একটি বাংলা সিনেমা “কিশমিশ” মুক্তির সম্বন্ধে আভাস দিয়েছেন আজকের লাইভে। তিনি জানিয়েছেন যে ধুমকেতু মুক্তি পাওয়ার পর দেবের সাথে আলোচনা করে ওই সিনেমা মুক্তির তারিখ ঠিক করা হবে। দেব শুভশ্রী ভক্তদের জন্য আজকের দিনটা যে খুবই স্পেশাল, তা বলার অপেক্ষা রাখে না।

Related Articles

Back to top button