Today Trending Newsনিউজপলিটিক্সবিনোদনরাজ্য

‘আগে মাস্ক পরুন, তারপর ভোট দেবেন’, জনসভায় গিয়ে বললেন দেব

দেবের এমন মানবিক রূপ সকলের মন জয় করে নিয়েছে

×
Advertisement

একুশে বাংলা বিধানসভা নির্বাচন জোরকদমে শুরু হয়ে গিয়েছে। গতকাল ৩১ বিধানসভা কেন্দ্রে ভোট গ্রহণের মাধ্যমে তৃতীয় দফায় নির্বাচন সম্পন্ন হয়েছে। এই মুহূর্তে রাজ্যের সমস্ত রাজনৈতিক দল তাদের শেষ ৫ দফা ভোটের প্রচারের জন্য মাঠে নেমে পড়েছে। রাজ্যের প্রান্তে প্রান্তে চলছে জনসভা এবং রোড শো। তৃণমূল বা বিজেপি যেই দলেরই সভা হোক না কেন মানুষের ঢল চোখে পড়ার মতো থাকছে। তবে ভোট যুদ্ধের ময়দানে অনেকেই ভুলে গেছে যে গোটা বিশ্ব এখনো করোনা প্যানডেমিকে জর্জরিত। সম্প্রতি ভারতজুড়ে পাল্লা দিয়ে বাড়ছে সংক্রমনের পরিমাণ। গত বছরের মতোই আবারো মার্চ মাসের শেষ সপ্তাহ থেকে করোনার সংক্রমণ লাফিয়ে বাড়ছে। এমনকি এপ্রিলের প্রথম সপ্তাহে দৈনন্দিন সংক্রমণের হার দেশজুড়ে ১ লাখ ছাড়িয়েছে যা অত্যন্ত উদ্বেগজনক।

Advertisement

বাংলায় দৈনিক সংক্রমণ আগের থেকে অনেক বেড়ে গেলেও বন্ধ হচ্ছে না কোনো রাজনৈতিক কর্মসূচি। প্রত্যেকটি রাজনৈতিক দল তাদের শেষ মুহূর্তের প্রচারের জন্য জনসভার আয়োজন করছে যাতে হাজার হাজার মানুষ উপস্থিত থাকছে। প্রচারের জন্য সম্প্রতি এক জনসভাতে উপস্থিত হয়েছিলেন টলিউড তারকা তথা তৃণমূল সাংসদ দেব অধিকারী। এই তারকা বঙ্গবাসীর কাছে খুবই জনপ্রিয়। তিনি যেমন একদিকে বাংলা সিনেমায় তার খ্যাতি অর্জন করেছেন ঠিক অন্যদিকে তার পরিচয় একজন সুদক্ষ রাজনৈতিক নেতা হিসাবে। দেব বারংবার মানুষের জন্য কাজ করতে দৌড়ে যান। বেশ কয়েক বছর আগেই রাজনীতির ময়দানে অবতীর্ণ হয়েছিলেন তিনি এবং লোকসভা নির্বাচনে তৃণমূলের হয়ে জয়লাভ করেছিলেন।

সম্প্রতি একুশে বিধানসভা নির্বাচনে বিভিন্ন তৃণমূল প্রার্থীর হয়ে প্রচার করতে জনসভায় উপস্থিত হচ্ছেন। তবে এবার জনসভাতে উপস্থিত থেকে বক্তৃতা দেওয়ার আগে উপস্থিত জনতার উদ্দেশ্যে তিনি বলেছেন, “আগে মাস্ক পড়ুন, তারপর কথা হবে।” এছাড়াও তিনি মঞ্চে উপস্থিত দলীয় কর্মীদের মাস্ক পড়তে বাধ্য করেছেন। এমনকি জনতাকে বলেছেন, “কেউ ভোটের প্রচার করতে বেরোলে মাস্ক না পড়ে দেখলে তাদেরকে বলুন ভোট দেবো না মাস্ক না পরলে।” দেবের এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে বর্তমানে ব্যাপক ভাইরাল হয়ে গেছে।

Advertisement

দেব নিজেই তার সোশ্যাল মিডিয়াতে এই ভিডিও পোস্ট করেছিলেন। তিনি ভিডিওটি পোস্ট করে বলেছিলেন, “করোনা এখনো একটি ভয়ঙ্কর রোগ। জীবনকে আগে বাঁচান। রাজনীতি আপনার জন্য অপেক্ষা করবে। সবাই মাস্ক পড়ুন।” ভিডিওটি নেটিজেনরা প্রচুর পরিমাণে শেয়ার করেছেন। দেবের এমন মানবিক রূপ সকলের মন জয় করে নিয়েছে।

Related Articles

Back to top button