ভাইরাল & ভিডিও

বাড়ির ছাদে সাদা শাড়িতে নাচলেন এই সুন্দরী মহিলা, নাচ দেখে পাগল পুরুষ ভক্তরা (Dance Video)

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হয়ে উঠেছে। ৮-৮০ প্রায় সকলেই সোশ্যাল মিডিয়াকে নিজেদের অবসরের সঙ্গী হিসেবে ধরে নিয়েছেন। আর এই অবস্থায় তারা নিজেদের বেশিরভাগ সময়টাই কাটিয়ে দেন এই সোশ্যাল মিডিয়ার পাতায়। আর সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিও নিজেদের নেটনাগরিকদের হতাশ করে না। প্ল্যাটফর্মগুলি প্রতিদিন প্রতিমুহূর্তে একাধিক বিনোদনমূলক ঝলক নিয়ে হাজির থাকে তাদের নেটজনতার সামনে। অবশ্য সেই প্রসঙ্গে সন্দেহের কোন অবকাশই নেই।

Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ার হাত ধরে এমন অনেকেই রয়েছেন যারা নিজেদের প্রতিভাকে তুলে ধরেছেন বহু মানুষের সামনে, পরিচিতি তৈরি করেছেন নেটনাগরিকদের একাংশের মাঝেও। সম্প্রতি তেমনি এক মহিলা নিজের প্রতিভার জোরেই মিডিয়ার পাতায় চর্চায় উঠে এসেছেন একাংশের মাঝে। সেই ঝলক এই মুহূর্তে নজর কেড়েছে অনেকের। নজর কাড়ার পাশাপাশি প্রশংসাও এনে দিয়েছে ঐ মহিলাকে। রইল সেই ঝলকই, দেখে নিন।

Advertisement

এই মুহূর্তে ইনস্টাগ্রামের সূত্র ধরে গায়েত্রী বর্মার একটি রিল ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে নেটদুনিয়ায়। দিল্লির বাসিন্দা তিনি। সোশ্যাল মিডিয়ার পাতায় নিজেকে ভিডিও ক্রিয়েটর হিসেবেই দাবি করেছেন গায়ত্রী বর্মা। প্রায়ই এমন ধরনের রিল ভিডিও বানিয়ে থাকেন তিনি। অবশ্য সেকথা তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হবে। তবে সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে সাদা শাড়িতে বলিউডের অন্যতম হিট গান ‘তেরে হার সাওয়াল’এর তালেই তাল মেলাতে দেখা গিয়েছিল তাকে। নিজের বাড়ির ছাদেই এই রিল ভিডিওটি বানিয়েছিলেন তিনি। খুব স্বাভাবিকভাবেই সেই ঝলক নজর কেড়েছে নেটজনতার একাংশের। আপাতত, সেই সূত্রেই একাংশের মাঝে পুনরায় চর্চিত দিল্লির এই বাসিন্দা। উল্লেখ্য, এর আগেও নিজের রিলের সূত্র ধরে চর্চিত হতে দেখা গিয়েছে তাকে।

Advertisement

Recent Posts