বলিউডবিনোদন

JNU বিতর্কে এবার দীপিকাকে হুমকি স্বয়ং যোগগুরু বাবা রামদেবের

কৌশিক পোল্ল্যে: সম্প্রতি JUN ইস্যুতে তোলপাড় হয়েছিল গোটা দেশের নাগরিকগন। সেই আগুনে ঘৃতাহুতি করেন বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। JNU এর আহত ছাত্রদের প্রতি সমবেদনা জানাতে তিনি সেখানে যান এবং এরপরই বিভিন্ন মহল থেকে তিনি কটাক্ষের শিকার হোন।

দীপিকার এহেন কীর্তিকলাপে বেজায় চটেছেন একগুচ্ছ মানুষজন। তারাই বিভিন্ন কুরুচিপূর্ন মন্তব্যে দীপিকাকে বিদ্ধ করেন এবং তার আসন্ন ছবি ‘ছপাক’ বয়কটের জন্য আন্দোলন করতে থাকেন । যদিও ‘ছপাক’ মুক্তি পেয়ে সগৌরবে চলছে প্রেক্ষাগৃহে।

আরও পড়ুন : সমুদ্রসৈকতে প্রেমের জোয়ারে ভাসলেন হার্দিক-নাতাশা

এসবের পর এই বিষয়ে বিশেষ কোনো আলোচনা হয়নি। তবে আবারো এই বিষয়ে আলোকপাত করে দীপিকাকে রীতিমতো হুমকি দিলেন যোগগুরু বাবা রামদেব।

রামদেবের বক্তব্য অনুযায়ী, “ দীপিকা খুবই অসাধারন শিল্পী, তবে সেটি অন্য প্রসঙ্গ। অভিনয় ছাড়াও দেশের সামাজিক ও রাজনৈতিক বিষয় নিয়েও দীপিকার জ্ঞানার্জন করা উচিৎ, এজন্য আলাদা করে তার একজন আর্টিস্ট রাখা উচিৎ।”

রামদেবের এ মন্তব্য দীপিকার কান অবধি পৌঁছলেও তার তরফে এখনও পর্যন্ত কোনো প্রতিক্রিয়া আসেনি। এখন দেখার বিষয় একটাই, ভবিষ্যতে দীপিকা অন্য কোনো রাজনৈতিক ইস্যুতে নিজের মতামত দেবেন নাকি মৌনব্রত পালন করবেন। আপনার কী মনে হয়?

Related Articles

Back to top button