×
খেলাক্রিকেট

ধোনির টেনশন শেষ! আইপিএলে সিএসকে-র হয়ে খেলতে দেখা যাবে এই ভয়ঙ্কর বোলারকে

Advertisement

চেন্নাই সুপার কিংসের দল আইপিএল 2022-এর উদ্বোধনী ম্যাচের প্রস্তুতি জোরদার করতে প্র্যাক্টিস করছে পুরো উদ্যমে। কিন্তু মৌসুম শুরুর আগেই বড় ধাক্কা খেয়েছে দলটি। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে চোট পেয়েছেন চেন্নাইয়ের ফাস্ট বোলার দীপক চাহার। এরপর শ্রীলঙ্কা সিরিজ থেকেও ছিটকে পড়েন তিনি। এই পরিস্থিতিতে, দীপক চাহারের জায়গা পূরণ করা CSK অধিনায়ক এমএস ধোনির জন্য একটি বড় টেনশন হয়ে দাঁড়িয়েছিল। এই সবের মধ্যে, চেন্নাই সুপার কিংসের জন্য একটি সুখবর এসেছে, যা ধোনির উত্তেজনা কমাতেও কাজ করছে।

Advertisement

দলে ঢুকবে ধোনির এই ব্রহ্মাস্ত্র

দীপক চাহারের চোট নিয়ে বেরিয়ে এল বড় খবর। শীঘ্রই দলে ফিরতে চলেছে CSK-এর 14 কোটির খেলোয়াড়। টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, চোটের জন্য অস্ত্রোপচার করা হবে না দীপক চাহারের। এর ফলে এপ্রিলের মাঝামাঝি তিনি লিগে অংশগ্রহণের জন্য ফিট হয়ে উঠবেন। চাহার বর্তমানে ব্যাঙ্গালোরের ন্যাশনাল ক্রিকেট একাডেমিতে (NCA) পুনর্বাসন করছেন। তার পুনর্বাসন প্রোগ্রাম 8 সপ্তাহের। সুরাটে আইপিএলের প্রস্তুতি শুরু করেছে চেন্নাই দল। তবে চেন্নাই সুপার কিংস চায় যেন দীপক চাহার তাড়াতাড়ি সুরাটে অনুশীলন ক্যাম্পে যোগ দিতে পারেন।

Advertisement

গত মাসে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে চোট পেয়েছিলেন দীপক চাহার। তৃতীয় টি-টোয়েন্টিতে দীপক চাহার পায়ে গুরুতর চোট পান। তিনি তার কোয়াড্রিসেপ পেশীতে আঘাত পেয়েছিলেন। এই কারণে, তিনি শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ থেকেও বাদ পড়েছিলেন এবং এখন 26 মার্চ থেকে শুরু হওয়া আইপিএলের অনেক ম্যাচে খেলা তার পক্ষে অসম্ভব। কিন্তু চোটের সার্জারির না করার কারণে, আইপিএলের প্রাথমিক ম্যাচের পর তাকে দলের প্লেয়িং একাদশের অংশ হতে দেখা যাবে।

2022 সালের মেগা নিলামের আগে, চেন্নাই সুপার কিংস দলটি দীপক চাহারকে ধরে রাখেনি, তবে নিলামে দীপক চাহার দ্বিতীয় সবচেয়ে ব্যয়বহুল খেলোয়াড় ছিলেন।আইপিএল নিলামের ইতিহাসে সবচেয়ে দামি ভারতীয় ফাস্ট বোলারও হয়েছিলেন তিনি। নিলামে দীপক চাহারকে ১৪ কোটি টাকায় কিনেছিল সিএসকে। 2017 সালে পুনের হয়ে খেলার পর, তিনি 2018 সাল থেকে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে CSK-এর হয়ে খেলছেন। চেন্নাই সুপার কিংস 26 মার্চ কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে IPL 2022-এ তাদের অভিযান শুরু করবে।

Related Articles

Back to top button