ভাইরাল & ভিডিও

VIDEO: ফাঁকা রাস্তায় স্বপ্নার হিট গানে অসাধারন নাচ করলেন এই নৃত্যশিল্পী, দেখে পাগল হলেন মানুষ

এই ভিডিওতে তিনি সবুজ রঙের একটি পোশাক পরে নাচ করেছেন

Advertisement

Advertisement

হরিয়ানভি নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরীর তেরি আখ্যা কা য়ো কাজল (তেরি আখ্যা কা য়ো কাজল) গানটি একটি খুব বিখ্যাত গান। এখনও সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে এই গানটি নিয়ে অনেক ছোট ভিডিও এবং রিল তৈরি করা হয়। এছাড়াও, বিয়ের মতো অনুষ্ঠানে সবাই এই গানে প্রচুর নাচ করে। এখন সোশ্যাল মিডিয়ায় একজন নৃত্যশিল্পীর একটি ভিডিও ভাইরাল হচ্ছে, যেখানে তিনি স্বপ্না চৌধুরীর এই বিখ্যাত গানটিতে আশ্চর্যজনকভাবে নাচ করেছেন। তিনি রাস্তায় একটি দর্শনীয় নাচ পরিবেশন করে নেটিজেনদের অনেকের আকর্ষণ কেড়ে ফেললেন। আর সোশ্যাল মিডিয়াতেও ভিডিওটি তেমনভাবেই হয়ে উঠেছে ভাইরাল।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, নৃত্যশিল্পী অঞ্জু মোর স্বপ্না চৌধুরীর গানে একটি আশ্চর্যজনক নাচ করেছেন এবং তিনি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় তার নাচের ভিডিওগুলি দিয়ে মানুষকে পাগল করে তোলেন। বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম যেমন ইউটিউব এবং ইনস্টাগ্রামে তার আপলোড করা ভিডিওগুলি রীতিমতো জনপ্রিয় হয়ে ওঠে প্রতিদিন। সম্প্রতি তিনি তার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তিনি স্বপ্না চৌধুরীর একটি জনপ্রিয় গানের উপরে নাচ করেছেন। এই ভিডিওতে তিনি সবুজ রঙের পোশাক পরে নাচ করেছেন।

Advertisement

অঞ্জু মোর সম্পর্কে বলতে গেলে, ইন্সটাতে তার ২৫ লাখ ফলোয়ার রয়েছে, তিনি ইনস্টাগ্রামে ৫০০ টিরও বেশি ভিডিও পোস্ট করেছেন। তিনি বলিউড, পাঞ্জাবি এবং হরিয়ানভি ভাষার গানে নাচের ভিডিও পোস্ট করেছেন। এর পাশাপাশি ইউটিউবেও আলোড়ন সৃষ্টি করেছেন অঞ্জু। ইউটিউব প্ল্যাটফর্মে তার প্রায় ১ লাখ সাবস্ক্রাইবার রয়েছে।

Advertisement

Recent Posts