Viral: নীল শাড়িতে অসম্ভব সুন্দর কায়দায় নৃত্য পরিবেশন যুবতীর, প্রশংসার ঝড় নেটদুনিয়াতে

ভিডিওটি সাড়ে ৫ মিলিয়নের কাছাকাছি মানুষ দেখেছেন

Advertisement

Advertisement

বর্তমান যুগে কমবেশি প্রায় প্রত্যেকের কাছেই স্মার্টফোন আছে। আসলে ডিজিটাল দুনিয়ার সাথে পাল্লা দিয়ে চলতে গেলে মোবাইল ফোনের প্রয়োজনীয়তা অবশ্যই আছে। স্কুল কলেজ থেকে শুরু করে বিভিন্ন অফিস কাছারির কাজ আজকাল এই স্মার্টফোনের মাধ্যমে হচ্ছে। এছাড়া বিনোদনের জন্য রয়েছেই সোশ্যাল মিডিয়া। মাত্র এক ক্লিকেই আপনার হাতের মুঠোয় বিভিন্ন বিনোদন চলে আসে এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তাই আট থেকে আশি সকলেই কোনো না কোনো সোশ্যাল মিডিয়াতে অ্যাকাউন্ট খুলে রেখেছে। বিশেষ করে বিশ্বজুড়ে জনপ্রিয় ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটার, ইউটিউব ইত্যাদি সোশ্যাল মিডিয়া সাইট।

Advertisement

আজকালকার দিনে ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়াতে নিজের প্রতিভার ভিডিও পোস্ট করা। আসলে অনেকের অনেক রকম প্রতিভা থাকা সত্ত্বেও তারা তা মঞ্চে উপস্থাপন করতে পারে না। বাধা হয়ে দাঁড়ায় যোগাযোগ বা আর্থিক অবস্থা। তবে এই সমস্যার সমাধান করেছে সোশ্যাল মিডিয়া। নিজের প্রতিভা যেমন নাচ, গান, আবৃত্তি বা অভিনয় করে আজকালকার দিনে অনেকেই ভিডিও বানিয়ে তা সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে থাকে। সেইসমস্ত ভিডিও যদি নেটিজেনদের পছন্দ হয়ে যায় তাহলে তারা তাতে প্রচুর পরিমাণে লাইক কমেন্ট এবং শেয়ার করে থাকে এবং ভিডিওটি ভাইরাল হয়ে যায়। সম্প্রতি এমনই এক ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যার সম্পর্কে আজকের এই প্রতিবেদন।

Advertisement

সম্প্রতি ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গিয়েছে এক যুবতি নীল রংয়ের শাড়ি পরে বাড়ির ছাদে অত্যন্ত প্রসিদ্ধ একটি গানে খুব সুন্দর কায়দায় নৃত্য পরিবেশন করেছেন। “মনে করি আসাম যাব” গানের তালে তালে ওই যুবতীর অসাধারণ সুন্দর মুখের এক্সপ্রেশান এবং নাচের ভঙ্গিমা মন জয় করেছে নেটিজেনদের। ভিডিও দেখেই ওই যুবতীর নৃত্য পটিয়সী রূপ স্পষ্ট হয়েছে সকলের কাছেই। তাই তো নেটিজেনরা ওই ভিডিওতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছে।

Advertisement

ওই যুবতী তার ইউটিউব চ্যানেলে নাচের ভিডিওটি পোস্ট করেন। সেখান থেকেই জানা গিয়েছে ওই সুন্দরী যুবতীর নাম মৌমিতা। তার ভিডিও বর্তমানে জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছে। ইতিমধ্যেই ভিডিওটি সাড়ে ৫ মিলিয়নের কাছাকাছি মানুষ দেখেছেন এবং অনেকেই কমেন্ট করে তার নৃত্যকলার প্রশংসায় পঞ্চমুখ হয়েছে। নেটিজেনদের একাংশ ওই যুবতীকে ভবিষ্যতে আরো ভালো নাচ করে এগিয়ে যাওয়ার জন্য কমেন্ট করে অনুপ্রেরণা দিয়েছেন।