Malaika Arora: গোল্ডেন হাই থাই স্লিভ ড্রেসে হট অবতারে ধরা দিলেন সুপারহট মালাইকা! ফের ভাইরাল অভিনেত্রী

Advertisement

Advertisement

মালাইকা আরোরা। অভিনেত্রী, মডেল, ভিডিও জকি, নৃত্যশিল্পী এবং টেলিভিশন ব্যক্তিত্বের পাশাপাশি একজন বিচারক। এতগুলো কাজ নিজে সমান্তরালে মেন্টেন করেন মালাইকা। তিনি অত্যন্ত আত্মনির্ভর এবং আত্মসচেতন থাকার চেষ্টা করেন। একটা সময় এই মেয়েকে প্রচুর স্ট্রাগেল করতে হয়েছিল। ১৯৯৭ সালে মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করেন বলিউডে। মডেলিং থেকে বলিউডে অভিনয় করা শুরু করেন অভিনেত্রী। এরপর অভিনেত্রীকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। এই অভিনেত্রীকে অনেকে ভালোবেসে মুন্নি বলে ডাকেন।

Advertisement

বয়স যত বাড়ছে ততই যেন এই অভিনেত্রীর রূপের ছটা ঠিকরে বেরোচ্ছে। বক্ষযুগল উন্মুক্ত করে শরীরী নেশায় সকল পুরুষ অনুগামীদের ঘুম কেড়ে নিচ্ছেন মালাইকা আরোরা।  বয়স ৪৮ কোটায় হলে চাবুক শরীরে মালাইকার হট আদায় কুপোকাত বহু নেটিজেন। সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের ধরে রাখতে তার জুড়ি মেলা ভার। ফিটনেস, ফ্যাশন,আর ব্যক্তিগত জীবন এই তিন বিষয় নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অন্যতম ফ্যাশানিস্তা ক্যুইন মালাইকা আরোরা।

Advertisement

বরাবরই একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন ফিটনেস ফ্রিক অভিনেত্রী। বক্ষযুগল উন্মুক্ত করে হোক কিংবা অনাবৃত উরু বার করে সবেতেই তিনি হিট৷ মালাইকা আরোরা বর্তমানে অর্জুন কাপুরের প্রেমিকা। এদের প্রেমের রসায়ন কারোরই অজানা নয়। এদের প্রেম প্রায়দিনই পেজ থ্রিতে শিরোনাম থাকেন। এক কথায় বলতে গেলে এই জুটির লাভস্টোরি বিটাউনে এখন হটকেক হয়ে উঠেছে। তাঁদের প্রতিটা পদক্ষেপেই সকলের দৃষ্টি আকর্ষণ করে। গত বছর করোনা আবহে এই লাভ বার্ডস একসাথে লিভ ইন করাও শুরু করেন।

Advertisement

বর্তমানে একাধিক রিয়ালিটি শোয়ের বিচারক বলি ডিভা মাল্লা। সম্প্রতি মাল্লার সুপারহট কিছু ভাইরাল হয়েছে নেট দুনিয়াতে। এবার গোল্ডেন রঙের হাই থাই স্লিভ ড্রেস আর এক-কাঁধের নেকলাইন লং অনাবৃত উরুর এই ড্রেস সাথে খোলা চুল আর মেক আপে বোল্ড লুকে মালাইকাকে দেখে ঘুম উড়ল নেট দুনিয়াতে। আর এই ড্রেসের সাথে পান্না ও অন্যান্য রত্নপাথর দ্বারা সজ্জিত ফুলের আকৃতির কানের দুল এবং আংটি পরিহিত অবস্থায় একের পর এক লাস্যময়ী ছবি তুললেন। এরপর অনুগামীরা দেখে মাল্লার রুপের প্রশংসা করেছেন। অভিনেত্রীর অনবদ্য লুক ও শরীরী ভাঁজে ফের ভাইরাল অভিনেত্রী। তুমুল ভাইরাল হয় এই হট ফটোসেশান।

,