বিনোদন

Hot Dance: কুর্তা তুলে নাচলেন শালু চৌধুরী, ভিডিও উত্তাপ বাড়িয়েছে নেটিজেনদের

হরিয়ানভি নৃত্যশিল্পীদের হাত ধরে বিগত কয়েক বছরে সোশ্যাল মিডিয়ায় বলিউডের আধিপত্য কমেছে চোখে পড়ার মতো।

Advertisement

Advertisement

বিগত কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ায় ধারাবাহিকভাবে উত্তেজনা সৃষ্টি করেছেন হরিয়ানভি নৃত্যশিল্পীরা। তারা তাদের সাহসী ডান্সের মাধ্যমে দর্শকদের উত্তপ্ত করছেন প্রতিমুহূর্তে। স্বপ্না চৌধুরী, সুনিতা বেবি, রচনা তিওয়ারির মত এমন একাধিক হরিয়ানভি নৃত্যশিল্পী রয়েছেন যারা নিজেদের সাহসিকতা দেখিয়ে ইন্টারনেটে আলাদা পরিচয় তৈরি করেছেন। আপনি জানলে অবাক হবেন, এই সমস্ত নৃত্য শিল্পীদের সোশ্যাল মিডিয়ায় কয়েক লক্ষ থেকে শুরু করে কয়েক কোটি পর্যন্ত ফলোয়ার্স রয়েছে।

Advertisement

আমরা আপনাদের বলি, হরিয়ানভি নৃত্যশিল্পীদের হাত ধরে বিগত কয়েক বছরে সোশ্যাল মিডিয়ায় বলিউডের আধিপত্য কমেছে চোখে পড়ার মতো। হরিয়ানভি নৃত্যশিল্পীদের দৌরাত্ম্যে বর্তমানে মুহূর্তের মধ্যে চরম বিনোদন উপভোগ করতে পারছেন নেটিজেনরা। তবে এবার হরিয়ানাভি ডান্সের ক্ষেত্রে একক আধিপত্যের দিন শেষ হতে চলেছে স্বপ্না চৌধুরীর। উল্লেখ্য, বিগত এক দশকেরও বেশি সময় ধরে সোশ্যাল মিডিয়া একচ্ছত্র অধিপত্য দখল করে ছিলেন এই নৃত্য শিল্পী। তবে বিগত কয়েক বছরে সুনিতা বেবীর পাশাপাশি স্বপ্না চৌধুরীর অন্যতম প্রতিদ্বন্দ্বী হয়ে সামনে এসেছেন শালু চৌধুরীর মতো সাহসী নৃত্যশিল্পীরা।

Advertisement

সম্প্রতি জনপ্রিয় এই নৃত্যশিল্পীর কয়েক মিনিটের একটি ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে ইন্টারনেট পাড়ায়। যেখানে ধারাবাহিক পারফরমেন্সের বাইরেও তাকে সাহসিকতা দেখাতে দেখা গেছে। খোলা মঞ্চে তার উদ্যম নাচ দেখে মঞ্চের নিচে দাঁড়িয়ে থাকা দর্শকদেরও চরম সেলিব্রেশন করতে দেখা গেছে। এমন কি টাইট পোশাকে শালু চৌধুরীর শরীরের সমস্ত খাঁজ পর্যন্ত উপলব্ধি করা যাচ্ছে। যা দেখে এই তীব্র শীতের মধ্যেও চরম উত্তেজনা অনুভব করছেন নেটিজেনরা। এই মুহূর্তে যদি আপনি উষ্ণতা অনুভব করতে চান, তবে এক্ষুনি নিচে দেওয়া লিংকে ক্লিক করুন –

Advertisement

Recent Posts