ভাইরাল & ভিডিও

Dance Video: ভোজপুরি গানে দুর্দান্ত শরীরী আবেদন এই যুবতীর, দেখে ‘উফ’ বলছে নেটজনতা

Advertisement

Advertisement

বর্তমান যুগে একাধিক জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম রয়েছে। আর সেইসমস্ত জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলির মধ্যে অন্যতম ইনস্টাগ্রাম। আর আজকের প্রজন্ম নিজেদের অধিক পরিচিতি বৃদ্ধি করার স্বার্থে ফেসবুকের পরেই ব্যবহার করে থাকেন ইনস্টাগ্রামকে। অবশ্য তার একাধিক প্রমাণ মিলবে সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলেই। প্রতিদিন প্রতিমুহূর্তে এমন এক বা একাধিক ঝলক ভাইরাল হয় নেটনাগরিকদের মাঝে। সম্প্রতি তেমনি উল্লেখ্য ঝলকটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়ার ঝলকে আরো এক নৃত্যশিল্পীর দেখা মিলেছে। যিনি রিল ভিডিও বানিয়েই পরিচিতি অর্জন করেছেন একাংশের মাঝে। প্রায়ই নিজের বানানো এই ধরনের ঝলকের সূত্র ধরে চর্চায় থাকতে দেখা যায় তাকে। সম্প্রতি আবারো নিজের আরো এক ঝলকের সূত্র ধরে চর্চিত তিনি। এদিন খোলা চুলে, হালকা সাজে সবুজ শাড়ি ও ঘি রঙের ব্লাউজেই ক্যামেরার সামনে হাজির হয়েছিলেন তিনি। এদিন এই দীক্ষা কারকি একটু অন্যভাবেই পরেছিলেন শাড়িটি। নেচেছিলেন ভোজপুরি গান ‘লে ফটু লে’র তালেই। রিল ভিডিওতে তার ভাব ভঙ্গি ছিল নজরকাড়া। এদিন তার এই ঝলক দেখে নেটজনতার একাংশের প্রতিক্রিয়া কমেন্টবক্সে নজর রাখতেই মিলবে।

Advertisement

বর্তমানে ছোট থেকে বড় সকলের কাছেই বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ একটি মাধ্যম সোশ্যাল মিডিয়া। এই সোশ্যাল মিডিয়ায় নিজেদের অবসরের বেশিরভাগ সময়টাই কাটিয়ে থাকেন আজকের অধিকাংশ মানুষ। আর সোশ্যাল মিডিয়াও এক্ষেত্রে নিরাশ করে না তার নেটজনতাকে। সেও প্রতিদিন প্রতিমুহূর্তে একাধিক বিনোদনজনক ঝলক নিয়ে হাজির থাকে, যা খুব স্বাভাবিকভাবেই ধরে রাখে নেটনাগরিকদের।

Advertisement

Recent Posts