ভাইরাল & ভিডিও

Video: ‘দাইয়া দাইয়া রে’ গানে অবিশ্বাস্য পারফরম্যান্স এই সুন্দরীর, মানুষ বলছে – পুরো আগুন

সম্প্রতি সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইউটিউবে ভাইরাল হচ্ছে একটি ডান্সের ভিডিও। যেখানে এক বাঙালি কন্যাকে হিন্দি গানের সাথে দুর্দান্ত ভাবে কোমর দোলাতে দেখা গেছে।

×
Advertisement

নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, বর্তমানে সোশ্যাল মিডিয়ার সহজলভ্যতার কারণে প্রতিমুহূর্তে একের পর এক ভিডিও ঝড় তুলছে সোশ্যাল মিডিয়ায়। বিশেষ করে ইউটিউব, ফেসবুক কিংবা ইনস্টাগ্রাম হয়ে উঠেছে বর্তমান প্রজন্মের তরুণ-তরুণীদের প্রতিভা প্রদর্শনের অন্যতম সেরা মাধ্যম। শুধুমাত্র ভাইরাল হওয়ার জন্য নয়, সোশ্যাল মিডিয়া ব্যবহার করে আর্থিকভাবে স্বাবলম্বী হওয়ার জন্যেও অনেকেই নিজেদের দৈনন্দিন কর্মকান্ডের বেশ কিছু অংশ তুলে ধরেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisements
Advertisement

তবে সাধারণ কর্মকান্ডের তুলনায় উত্তপ্ত ডান্সের ভিডিওগুলি মুহূর্তের মধ্যে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। যে কারণে আজকের দিনে প্রত্যেকটি যুবতী সাহসের সর্বোচ্চ সীমানা অতিক্রম করছেন নিজেদের শর্ট ভিডিও গুলোতে। আজ আমরা আপনাদের জন্য যে ভিডিওটি নিয়ে এসেছি, সেটি দেখলে আপনি কোন প্রকার সাহসীকতা দেখতে পাবেন না। তবে অবশ্যই আপনি ওই তরুণীর মেধার পরিচয় পাবেন।

Advertisements

সম্প্রতি সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইউটিউবে ভাইরাল হচ্ছে একটি ডান্সের ভিডিও। যেখানে এক বাঙালি কন্যাকে হিন্দি গানের সাথে দুর্দান্ত ভাবে কোমর দোলাতে দেখা গেছে। যা দেখে নেটিজেনরা বলিউড অভিনেত্রী ঐশ্বর্য রায়ের সাথে তুলনা করছেন ওই মেয়েটিকে। বলিউডের জনপ্রিয় সিনেমা “দিল কা রিশতা”-তে আলকা ইয়াগনিকের কন্ঠে রীতিমতো জনপ্রিয় হয়ে উঠেছিল “দাইয়া দাইয়া দাইয়া রে” গানটি। আর সেই গানে অভূতপূর্ব নৃত্য পরিবেশন করে তাক লাগিয়ে দিয়েছিলেন বলিউডের সুন্দরী নায়িকা ঐশ্বরিয়া রায়। ২০০৩ সালে মুক্তি প্রাপ্ত সেই গানে এবার বাঙালি কন্যার নাচ মন জয় করলো হাজার হাজার নেটিজেনদের। কয়েক মিনিটের ভিডিওটি JOYTl DANCE TUBE নামক ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে। হাতে সময় থাকলে নিচে দেওয়া লিংকে ক্লিক করে এক্ষুনি দেখে নিন ভিডিওটি।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button