ভাইরাল & ভিডিও

Video: ঐশ্বর্য রায় এখন অতীত, ‘দাইয়া দাইয়া দাইয়া রে’ গানে বোল্ড পারফরম্যান্স করলেন এই সুন্দরী

আজ আমরা আপনাদের জন্য যে ভিডিওটি নিয়ে এসেছি, সেটি দেখলে অবশ্যই আপনি ভুলে যাবেন ঐশ্বর্য রায়ের বোল্ড পারফরমেন্সকেও।

Advertisement

Advertisement

বিগত কয়েক মাসে একাধিক বলিউড তারকাদের পেছনে ফেলেছেন ভারতীয় তরুণী দিশা। মূলত, তিনি তার হট চাল এবং সাহসী ডান্স স্টেপের কারণে সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করেছেন। ইতিমধ্যে তার একাধিক নাচের ভিডিও ভাইরাল হয়েছে ইউটিউবে। যেগুলি দেখে দিশার সাহসের প্রশংসা করেছেন নেটিজেনরাও। শুরুতেই আমরা আপনাদের বলি, বিগত কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ায় আধিপত্য বিস্তার করছেন ভারতের তরুণীরা। মূলত, তারা তাদের বোল্ড পারফরমেন্সের জন্য প্রতি মুহূর্তে প্রশংসিত হচ্ছেন নেটিজেনদের দ্বারা।

Advertisement

যেখানে এক দশক আগে সোশ্যাল মিডিয়া মানেই শুধুমাত্র হাতে গোনা কয়েকজন অভিনেতা-অভিনেত্রীর আত্মপ্রকাশের স্থান ছিল। সেখানে আজকের দিনে দাড়িয়ে যে কেউ সোশ্যাল মিডিয়ায় নিজেকে সেরা প্রমাণ করতে পারেন। ফলোয়ার্স বাড়ানোর পাশাপাশি আর্থিক উপার্জন করতে পারেন সোশ্যাল মিডিয়া থেকে। যার ফলে আজকের দিনে একাধিক ভারতীয় তরুণী নিজেদের সাহসের সর্বোচ্চ সীমানা অতিক্রম করতেও পিছন ফেরেন না। যার ফলে প্রতিনিয়ত এই সমস্ত তরুণীরা সোশ্যাল মিডিয়ায় আলোচিত হন।

Advertisement

শত ভিডিওর মধ্যে আজ আমরা আপনাদের জন্য যে ভিডিওটি নিয়ে এসেছি, সেটি দেখলে অবশ্যই আপনি ভুলে যাবেন ঐশ্বর্য রায়ের বোল্ড পারফরমেন্সকেও। “দাইয়া দাইয়া দাইয়া রে” গানটিতে ঐশ্বর্য রায়ের পারফরমেন্সের কথা নিঃসন্দেহে মনে রয়েছে আপনাদের। তবে বলিউডের জনপ্রিয় এই গানে এবার সাহসের সর্বোচ্চ সীমা অতিক্রম করলেন ভারতীয় যুবতী দিশা। শর্ট ড্রেসের সাথে আলোকোজ্জ্বল মঞ্চ, মায়াবী পরিবেশে নিজের সাহসী ডান্সের মাধ্যমে আগুন জালালেন এই যুবতী। মাত্র চার সপ্তাহ আগে সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার করা হলেও ২৮ হাজারের বেশি মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি। আপনার হাতে কয়েক মিনিটের অবসর সময় থাকলে নিচে দেওয়া লিংকে গিয়ে আজকেই দেখে ফেলুন ঘাম ঝরানো ভিডিওটি।

Advertisement

Recent Posts