জ্যোতিষ

আজ ৩রা অক্টোবর, জানুন আজকের রাশিফল

Advertisement

সুপ্রভাত। দেখে নেওয়া যাক আজকে কোন রাশির মানুষের ভাগ্যে কী ঘটতে পারে।

মেষ– আপনার মন বেশ ইতিবাচক থাকবে। কাজের চাপ কম হওয়ায় পরিবারকে সময় দিতে পারবেন। আর্থিক লাভের সুযোগ রয়েছে।

বৃষ– মন চাঙ্গা থাকায় অল্প সময়ের মধ্যে কঠিন কঠিন কাজ সেরে ফেলার ক্ষমতা আপনি পাবেন। আজ আপনার জন্য প্রেমের অনুভবের দিন।

মিথুন– আজকের দিনটা ধ্যানযোগ দিয়ে শুরু করলে ভালো হবে। অর্থাগমের সুযোগ রয়েছে। পরিবারের সঙ্গে সময় কাটানো আপনার জন্য অনেক মঙ্গলজনক হতে পারে।

কর্কট– এখন থেকে অর্থ সঞ্চয় শুরু করলে ভবিষ্যতে আশু লাভ পাবেন। পরিবার বা কাছের কারোর স্বাস্থ্য নিয়ে চিন্তায় পড়তে পারেন। ঘাবড়ে না গিয়ে চিকিৎসকের পরামর্শ নিন।

সিংহ– স্বাস্থ্য ভালো থাকবে আজ। তবে মানসিক চাপ কাটানোর জন্য নিজের মত ব্যস্ত থাকুন। কোনো গুরুজনের দ্বারা সুপরামর্শ পাওয়ার সম্ভাবনা।

কন্যা– মানসিক ভাবে বিচলিত হলেও তার তোয়াক্কা না করে নিজের মত সময় ব্যয় করুন। আপনার প্রিয় জিনিসপত্রগুলি চুরি বা হারিয়ে না যায় সতর্ক থাকুন। আজ সাহস দেখানোর পালা আপনার।

তুলা– আপনার অসমাপ্ত কাজগুলি শেষ করার জন্য শুভ দিন আজ। কোনো মামলার ফল ঘোষণা হলে জয়ের সম্ভাবনা রয়েছে। চিকিৎসার খাতে আজ খরচ হতে পারে।

বৃশ্চিক– কোনো অকারণ খরচ থেকে দূরে থাকুন। আপনার আচরণ মানুষকে মুগ্ধ করবে। কোনো কঠিন পরিস্থিতি এলে তার সম্মুখীন হন, সফল হবেন।

ধনু– আজ পরিবারের থেকে বিশেষ কোনো সাহায্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। বন্ধুদের সঙ্গ আজ মন ভালো রাখবে।

মকর– মানসিক ভাবে ক্লান্তি বোধ করলে বিশ্রাম নিয়ে নিয়ে কাজ করুন। অপ্রয়োজনীয় ব্যয় থেকে দূরে থাকা ভালো। ভালো কোনো খবর পেতে পারেন।

কুম্ভ– আপনার আজকের আত্মবিশ্বাস আপনার কর্মক্ষেত্রে উন্নতি আনতে পারে। ভালোবাসার মানুষকে আঘাত দিয়ে থাকলে ক্ষমা চেয়ে নিন। অর্থ উপার্জনের সম্ভবনা।

মীন– স্বাস্থ্য ভালোই থাকবে। অপ্রয়োজনীয় খরচ চিন্তার বিষয় হতে পারে। আজ নিজের পছন্দ মত সময় ব্যয় করার সুযোগ পেতে পারেন।আজ

Tags

Related Articles

Back to top button