জ্যোতিষ

আজ ২৯ শে ডিসেম্বর, জানুন আজকের রাশিফল

Advertisement

মেষ – চাকুরী ক্ষেত্রে আজকে আপনার দায়িত্ব বৃদ্ধি পাবে বহুগুণে। আপনি সহকর্মীরা আপনার অনুগত থাকার দরুন আপনার কাজ কিছুটা সহজ হবে। পরিবারে আপনার কাজ নিয়ে আলোচনা হবে যা আপনাকে অতিমাত্রায় সম্মানিত করবে। দিনের শেষে আছি আপনি নিজেকে নিয়ে নিজের গর্বিত অনুভব করবেন। আপনার সন্তানরা আজকে আপনার কথা না শুনতে পারে, তবে এ ব্যাপারে আপনি একজন আদর্শ পিতা ও মাতা হয়ে উঠতে পারেন যদি আপনি ধীর-স্থিরভাবে পরিকল্পনা নিতে পারেন। আপনার জন্য আজকে শুভ রং হল নীল।

বৃষ – কোনরকম হঠকারী সিদ্ধান্ত আজকে আপনার জন্য আশঙ্কাজনক হয়ে উঠতে পারে। আজকে আপনি চিত্তচাঞ্চল্য তায় ভুগবেন, আপনার কাজের ক্ষতি আপনি নিজেই নিজের অজান্তে করে ফেলবেন। জরা বিজ্ঞান বিভাগ নিয়ে পড়াশোনা করছেন তাদের অগ্রগতি সম্ভব, এবং যারা শিল্পী মানুষ তাদের ক্ষেত্রে নতুন কাজের সুবিধা সুযোগ আসতে পারে।

মিথুন – আপনার মধ্যে আজকে পরোপকার মনোভাব জেগে উঠবে যা আপনাকে আরও বলিষ্ঠ ও সহনশীল করে তুলবে। আপনার কোন বন্ধু আজকে আপনার থেকে সাহায্য চাইতে পারে যা আপনার কল্পনার অতীত, কিন্তু আপনার সদিচ্ছা আপনাকে আরও মহৎ করে তুলতে পারে। পিতা-মাতার শরীর আপনার ভালো যাবে না তাই তাদের প্রতি যত্নশীল হয়ে উঠুন। আপনার স্ত্রী অথবা স্বামী আজকে আপনার মনের কথা বুঝতে পারবে এবং সন্ধ্যের পর থেকে আপনার সময় রোমান্টিক হয়ে উঠবে। আপনি আজ শুভ রঙ হিসেবে লাল রঙের পোশাক পরিধান করতে পারেন।

কর্কট- আপনার শরীর আজকে সুস্থ থাকবে না, ঠান্ডা লাগার সম্ভাবনা রয়েছে। দিনের শুরুতেই আপনার কর্মব্যস্ততা বাড়লেও দুপুরের পর থেকে আপনার শরীর আপনার সাথ দেবে না। আপনার বাড়িতে আজকে অতিথি সমাগম হবে এবং তাদের সঙ্গে আপনার মত বিরোধ হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আজ শুভ রঙ হিসেবে সবুজ রঙের পোশাক পরিধান করতে পারেন।

সিংহ – কর্ম ক্ষেত্রে আজকে আপনার প্রতিপত্তি বাড়বে। আপনার ধুরন্ধর চিন্তাভাবনা এবং কূটনৈতিক মনোভাব আপনাকে হয়তো কাজের দিক থেকে এগিয়ে যেতে পারে কিন্তু মানসিকতার দিক থেকে আপনাকে অনেক ছোট করে দিতে পারে। চাণক্য নীতিকে আপনি সফল ভাবে বাস্তবায়িত করতে পারবেন না যার জন্য আপনি পড়ে মনে মনে অপদস্ত হবেন। শুভ রং হিসেবে আজকে আপনি ধারণ করতে পারেন কমলা।

কন্যা – আর যদি আপনি কোন মামলা করে থাকেন অথবা আপনার যদি কোন পূর্বের মামলা চলে তবে সেই মামলায় জয়লাভ সম্ভব। যারা পারিবারিক অশান্তি জের বার হয়ে যাচ্ছেন তাদের ক্ষেত্রে আজকের নতুন কোনো পথ খুলে যেতে পারে। আপনি যদি বিজ্ঞান বিভাগে পড়াশোনা করে থাকেন তবে আপনার কাছে নতুন চাকরির সুযোগ আসতে পারে। আপনার জন্য আজকে শুভ রং হল নীল।

তুলা – আপনার পরিবারের আজকে গুণী ব্যক্তির আগমন হবে। আপনার মধ্যে আজকে নতুন কিছু জানার ইচ্ছে প্রবল ভাবে জাগবে যা আপনাকে আপনার কোন বন্ধু এবং অচেনা কোন মানুষ সমৃদ্ধ করতে পারে। স্বামীর সঙ্গে অথবা স্ত্রীর সঙ্গে আজকে আপনি সামান্য মনোমালিন্য তাই জড়িয়ে যাবেন যদি এই মনোমালিন্যতা আপনি কাটিয়ে উঠতে চান তবে আপনার মনের কথা সরাসরি ঠোঁটে আনুন। নিজের স্বাস্থ্যের প্রতি যত্নবান হোন। শুভ রঙ হিসেবে ধারণ করুন লাল।

বৃশ্চিক – পাওনা আদায় কারী হিসেবে আজকে আপনার লাভ ভালই হবে। যারা ব্যবসা বাণিজ্যের সঙ্গে যুক্ত হয়েছেন তাদের আজকের লাভের অংক তুঙ্গে থাকবে। পরিবারে থাকবে খুশির আমেজ। বাড়িতে লোক সমাগম হবে। নতুন কাজের সুযোগ পাবেন। আজ আপনি শুভ রঙ হিসেবে লাল অথবা নীল রঙের পোশাক পরিধান করতে পারেন।

ধনু – আচমকা আজকে আপনি টাকা পাবেন কোন জায়গা থেকে। যদি আপনার থেকে কেউ টাকা ধার নিয়ে থাকে তবে সে আপনাকে টাকা পরিশোধ করবে। যারা লটারি কাটছেন তাদের জন্য আজকের দিনটি শুভ। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটা অতি উত্তম। আপনার আয় বেশি হবে। শুভ্র হিসেবে পোশাক পরুন সাদা।

মকর – আজকে আপনার সাহসিকতার প্রদর্শন করার দিন। যা অন্য কেউ করতে পারবে না তা আজকে আপনি করে দেখাবেন তা অফিস হোক অথবা বাড়ি। আপনার পরিবারের লোকজনের সঙ্গে আজকে আপনার বিরোধ বাঁধবে কিন্তু আপনি আজ সত্যের পথে অনড় থাকবেন। শুভ রং হিসেবে ধারণ করুন সাদা।

কুম্ভ – আজকে আপনি পেটের ব্যথায় কষ্ট পেতে পারেন। আপনার জন্য আজকে লঘু ভোজন কাম্য। দূরের কোন স্থানে ভ্রমণের যোগ রয়েছে। আপনার বাড়িতে আছো যদি সমাগম হতে পারে এবং কোন উৎসব অনুষ্ঠানের যোগ আছে। শুভ রঙ হিসেবে ধারণ করুন লাল।

মীন – হেন তেন প্রকারে আজকে আপনি আপনার কাজ উদ্ধার করে নেবেন। কর্ম জগতে আপনার পদোন্নতির সম্ভাবনা রয়েছে এবং নতুন চাকরির সুযোগ আপনার সামনে এসে আজ উপস্থিত হতে পারে। পরিবারের কেউ আজকে আপনার পিছনের ষড়যন্ত্র করতে পারে কিন্তু আপনি তা বুঝে যাবেন এবং সেই অনুপাতে আপনার পরবর্তী চাল চলতে পারবেন। আপনার জন্য আজকে শুভ রং হল সাদা।

Tags

Related Articles

Back to top button