জ্যোতিষ

আজ ২৬ শে ডিসেম্বর, জানুন আজকের রাশিফল

Advertisement

মেষ – সকাল থেকেই আজকে আপনার মন ভালো থাকবে না। দুপুরের পর থেকে আপনার মধ্যে অস্থিরতা কাজ করবে এবং যারা হাইপারটেনশনের রোগী তাদের মধ্যে টেনশন এর মাত্রা বেশি দেখা দেবে। আপনাকে আজ সর্দি-কাশি অথবা শ্লেষ্মা জাতীয় সমস্যা বিব্রত করতে পারে। পারিবারিক অশান্তি বৃদ্ধি পেতে পারে। আপনি আজ শুভ রং হিসেবে সাদা রংয়ের পোশাক পরিধান করতে পারেন।

বৃষ – যৌনতা সংক্রান্ত সমস্যা আছে আপনার শরীরের দানা বাঁধতে পারে। আপনি যদি আজ প্রথম থেকেই সাবধান না হন এবং সচেতনভাবে কোন কাজে লিপ্ত না হন তবে এর খেসারত আপনাকেই দিতে হবে। আপনি যদি কোন আইনি মামলায় জড়িয়ে যান তবে তা থেকে পরিত্রান পেতে আপনাকে অনেক কাঠ-খড় পোড়াতে হবে। যারা বেসরকারি ফার্মে কাজ করছেন তাদের পদোন্নতির বেশি সুবিধা রয়েছে। আপনার জন্য শুভ রং সাদা।

মিথুন – আজকে আপনার মনের মধ্যে সকাল থেকেই প্রফুল্লতা কাজ করবে। আপনার বাড়িতে কর্তৃক সমাগম হতে পারে এবং আপনার পরিবারে এমন কোনো বিশেষ ব্যক্তি আপনার সঙ্গে কিছু কথা আলোচনা করবেন যা আপনাকে আপনার ভবিষ্যতের পথ সুগম করতে সাহায্য করবে। আপনার স্ত্রী অথবা স্বামীর সাথে আজকে আপনার কোন দুর্দান্ত মুহূর্ত ব্যয় হতে পারে। আপনার জন্য আজকে শুভ রং হল লাল।

কর্কট – আজকে আপনার ফাড়ার যোগ রয়েছে, রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। দূরের ভ্রমণের জন্য যদি কোন প্ল্যান থেকে থাকে তবে তা বাতিল করুন। সফলতা আপনার পাশেই রয়েছে যদি আপনি সঠিক ভাবে পরিশ্রম করেন তবে আপনার পদোন্নতির সম্ভাবনা রয়েছে। আজকে আপনি শুভ রং হিসেবে নীল রঙের পোশাক পরিধান করতে পারেন এবং সম্ভব হলে হনুমান চালিশা পাঠ করতে পারেন।

সিংহ – আপনার মনঃসংযোগের অভাবের কারণে আজকে আপনি যেকোনো হওয়া কাজ থেকে বঞ্চিত হবেন। যারা বেসরকারি ফার্মে কাজ করছেন তাদের কাজকে পদোন্নতি হওয়ায় সম্ভাবনা থাকলেও তা ভেস্তে যেতে পারে। যে সমস্ত জাতক-জাতিকারা উচ্চশিক্ষার জন্য আবেদন করেছেন কোন কলেজ ইউনিভার্সিটিতে পড়াশোনা করার জন্য, তাদের আজকে কোন সুখবর আসতে পারে। তবে আপনার বিচলিত হন এবং মনোযোগের অভাব আপনাকে পিছনে ঠেলে ফেলে দিতে পারে। শুভ রঙ হিসেবে আজ আপনি নীল রংয়ের পোশাক পরিধান করতে পারেন।

কন্যা – বেশ কিছু কারণে আজকে আপনার মনের মধ্যে বিরক্তি দেখা যাবে। সকাল থেকে আপনার মধ্যে চঞ্চলতা থাকবে এবং কাজের চাপ বাড়বে। প্রিয়জনের স্বাস্থ্য নিয়ে আপনার মত চিন্তা থাকবে। দিনের শুরুতে আপনার কাজের চাপ বাড়লেও সন্ধ্যের পর থেকে সেই চাপ কমতে শুরু করবে। আজকে আপনি শুভ রঙ হিসেবে লাল রংয়ের পোশাক পরিধান করতে পারেন।

তুলা – পরিবারে আজকে আপনার সম্মান বৃদ্ধি হবে। যেখানে স্ত্রীর মুখ থেকে অথবা স্বামীর মুখ থেকে আপনি প্রায় দিনই প্রশংসা শুনতে পাননা আজকে আপনার প্রশংসা কুড়ানোর পালা। শ্বশুরবাড়ির তরফ থেকেও আপনি সম্মানিত হবেন। আপনার সন্তানরা আজকে আপনার থেকে দামি কোন জিনিস চাওয়ার বায়না করতে পারে। যদিও আপনি তা দিতে সমর্থ হবেন কিন্তু পরিবারের অন্য কারোর সঙ্গে আপনার বিবাদ হতে পারে। আপনার জন্য আজকে শুভ রং হল লাল।

বৃশ্চিক – পরিবারের লোক হোক অথবা পাড়ার লোক আজকে আপনি কারোর না কারোর সঙ্গে বিবাদে জড়িয়ে যাবেন। প্রতিবেশীর সঙ্গে কোনো তুচ্ছ কারণে আপনার সাথে ঝগড়া হবে। আপনার পরিবারে আপনার ভাই অথবা বোন আজকে আপনার পাশে দাঁড়াবেন না। পিতা-মাতার স্বাস্থ্য নিয়ে আপনার দুশ্চিন্তা থাকবে কিন্তু আপনি কিছুতেই তার কিনারা করতে পারবেন না। আপনার জন্য আজকে শুভ রং হল লাল।

ধনু – আপনি যদি প্রেম করে থাকেন তবে আজকে প্রথম থেকেই সাবধান হয়ে যান, বিনা কারণে আপনার প্রেমিক বা প্রেমিকার সঙ্গে অশান্তিতে জড়িয়ে পড়বেন আপনি। হয় সে আপনাকে বুঝতে চাইবে না অথবা আপনি তাকে বুঝতে চাইবেন না। আপনাদের দুজনের মধ্যে মনোমালিন্য আপনার পরিবারের উপর তার প্রভাব ফেলবে। আপনার পিতা মাতা আপনাদের ব্যবহারের জন্য সন্তুষ্ট হবে না। মাথা ঠাণ্ডা রাখুন এবং ধৈর্যের সঙ্গে যেকোনো পরিবেশ মোকাবেলা করুন। যারা চাকুরী ইন্টারভিউ দিয়েছেন তাদের জন্য আজকের সুখবর আসতে পারে। আপনার পরিবারের কেউ আজকে নতুন কোন স্থানে চাকরি পেতে পারে। আপনার জন্য আজকে শুভ রং হল সবুজ এবং হলুদ।

মকর – যারা খুচর ব্যবসায়ী তাদের সঙ্গে আজ সহকর্মী বিবাদ করতে পারে। আপনি যদি কোন দোকানের মালিক হয়ে থাকেন তবে আজ আপনার কোন কর্মী আপনার কাজে বিরোধিতা করবে এবং তার সঙ্গে আপনি চাপা বিবাদে জড়িয়ে যেতে পারেন। বেসরকারি ফার্মে চাকরী করছেন তাদের জন্য খুব শীঘ্র কোনো সুসংবাদ আসতে পারে। আজ আপনার স্বাস্থ্য ভালো গেল আপনার পিতা-মাতার স্বাস্থ্য আপনাকে চিন্তিত করে তুলবে। নতুন কিছু কিনতে পারেন আজকে আপনি। আপনার জন্য আজ শুভ রং হল লাল।

কুম্ভ – আপনি হয়তো আজকে একাকী থাকতে পছন্দ করবেন কিন্তু আপনার ভাই বোন অথবা আত্মীয় স্বজনরা আপনাকে কিছুতেই একা ছাড়তে চাইবে না। বিকেলে আজকে আপনার দূরের ভ্রমণের কোন প্ল্যান থাকতে পারে। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে আজকে আপনি বিতর্কে জড়িয়ে যেতে পারেন এবং তিনি কিছুতেই আপনার মনের কথা বুঝতে চাইবেন না। শরীর আপনার মধ্যম যাবে তবে রাতের পর থেকে আপনি জ্বর অথবা কাশিতে ভুগতে পারেন। দুধ হলুদ আপনি রাতে পান করতে পারেন। আজ আপনার জন্য শুভ রং হল নীল অথবা তুঁতে।

মীন – আজকে আপনি যেই কাছে করবেন না কেন সেখানে মিশ্র ফল পাবেন। বিশেষ করে ব্যবসার ক্ষেত্রে অতি উত্তম ফল আশা না করাই বাঞ্ছনীয়। আপনার বাড়িতে আজকে অতিথি সমাগম হবে এবং বাড়ির অংশের ভাগাভাগি নিয়ে নিয়ে আপনার পরিবারের সঙ্গে আপনার বিরোধ বাঁধতে পারে। আপনি আজ শুভ রঙ হিসেবে সবুজ রঙের পোশাক পরিধান করতে পারেন।

Tags

Related Articles

Back to top button