জ্যোতিষ

আজ ১৫ ই সেপ্টেম্বর জানুন আজকের রাশিফল

সুপ্রভাত। দেখে নেওয়া যাক আজকে কোন রাশির মানুষের ভাগ্যে কী ঘটতে পারে।

মেষ– যোগ ব্যায়াম দিয়ে দিন শুরু করলে ভালো আজ আপনার পক্ষে। শরীর মন চাঙ্গা হবে। অকারণে বিচার না করে কাউকে বিশ্বাস করলে সমস্যা হতে পারে।

বৃষ– বাস্তব পরিস্থিতি বুঝে যে কোনো সিদ্ধান্ত নিন। ব্যবসায় কোনো বড় অঙ্কের লেনদেন করা থেকে আজ বিরত থাকুন।

মিথুন– কোনোরকম উত্তেজনার মধ্য দিয়ে গেলে আজ তার প্রশমন হবে। আজ অধিক ব্যয় হতে পারে, চেষ্টা করুন অকারণ ব্যয় বন্ধ করার।

কর্কট– কোনো চিন্তার জন্য মেজাজ একটু বিগড়ে থাকতে পারে, পারলে কোনো ধর্মীয় স্থানে যান বা রিলাক্স করুন। কোনো জটিল পরিস্থিতির মধ্যে পড়তে পারেন, কিন্তু মাথা ঠান্ডা রেখে পরিস্থিতিকে মেনে নিয়েই মোকাবিলা করতে হবে আপনাকে।

সিংহ– পুরোনো কোনো ভুল কাজ বা সিদ্ধান্তের জন্য মন খারাপ হতে পারে, কিন্তু নিজের ভবিষ্যৎ ঠিক রাখতে বর্তমানকে নিজের দ্বারাই চালিত করতে হবে। প্রবঞ্চনার স্বীকার হতে পারেন এমন কাজ এড়িয়ে চলুন।

কন্যা– শরীর মন ভালো রাখতে একটু বিশ্রাম নিয়ে নিয়ে কাজ করুন। কোনো আর্থিক সমস্যার সমাধান আজ হবে। বাড়িতে কেউ অসুস্থ হতে পারেন, আগে সতর্ক থাকা ভালো।

তুলা– কোনোরকম ভুয়ো আর্থিক কারবারে জড়িয়ে যেতে পারেন, সতর্ক হন। আজ আপনার প্রতিভার যোগ্য স্বীকৃতি পাবেন।

বৃশ্চিক– যে কোনো কাজ করার আগে একবার ভাবুন। কোনো কারণে হতাশাগ্রস্ত হতেই পারেন, তা বলে আচরণ স্বাভাবিক রাখতে হবে। প্রয়োজনে নিজের মত রিল্যাক্স করুন।

ধনু– কোনো বড় দায়িত্ব থেকে সিদ্ধান্ত নিতে হতে পারে, তাই বিচারবুদ্ধি প্রয়োগ করতে হবে আপনাকে। আজ চেষ্টা করুন কোনো ভ্রমণ এড়িয়ে যেতে। বাড়িতে বসে নিজের মত সৃজনশীল কাজে ব্যস্ত থাকুন।

মকর– স্ত্রীয়ের থেকে বিশেষ কোনো জটিল সিদ্ধান্ত বা পরিকল্পনায় সাহায্য পেতে পারেন। চাকরির ক্ষেত্রে বদলির সম্ভাবনা।

কুম্ভ– কর্মক্ষেত্রে বিঘ্ন আসতেই পারে, কিন্তু ঘাবড়ে না গিয়ে স্বাভাবিক ভাবে তার মোকাবিলা করুন। দিনের শেষে কোনো সামাজিক বা ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিলে মন হালকা হবে।

মীন– কোনো অস্বস্তিকর পরিবেশে পড়তে পারেন, কিন্তু উপস্থিত বুদ্ধি খাটিয়ে পরিস্থিতি স্বাভাবিক করুন। আজ শেয়ার ব্যবসায় লাভ পাওয়ার প্রবল সম্ভাবনা।

Tags

Related Articles

Back to top button