ভাইরাল & ভিডিও

Viral Video: হরিয়ানভি গান ‘জিপসি’-তে কিউট মেয়ের চমৎকার নাচ. মন জয় করবে, দেখুন

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে

×
Advertisement

সোশ্যাল মিডিয়ায় আজকালকার দিনে ভিডিও খুবই বেশি ভাইরাল হয়ে থাকে। নানা ধরনের মজাদার, নাচ এবং সুন্দর ভাইরাল ভিডিও রয়েছে এই সোশ্যাল মিডিয়ার দুনিয়ায়। প্রতিদিন মানুষজন জনপ্রিয়তা পেয়ে থাকেন এই ভাইরাল ভিডিওর মাধ্যমে। আজকালকার দিনে ভাইরাল হতে কে না চায়। গ্রাহকরা সব সময়েই এই ধরনের ভিডিওগুলি উপভোগ করেন। তাই এগুলি অনলাইনেও ব্যাপকভাবে শেয়ার করা হয়৷ আর এই ভাইরাল ভিডিওর দুনিয়ায় সবথেকে বেশি ভাইরাল হয় নাচের ভিডিও। বিশেষত মেয়েদের নাচের যেহেতু এনার্জি অনেক বেশি থাকে তাই মেয়েদের নাচের ভিডিও আজকালকার দিনে অনেক বেশি ভাইরাল হয় সমস্ত প্ল্যাটফর্মে।

Advertisements
Advertisement

সম্প্রতি এরকমই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় হয়েছে ভাইরাল। এই ভিডিওতে, একটি ছোট মেয়েকে হরিয়ানভি “জিপসি” গানে নাচতে দেখা যাচ্ছে। অনেক মানুষ সোশ্যাল মিডিয়ায় এই গানের ভিডিও আপলোড করেছেন এবং এটি অনলাইনের দুনিয়ায় একটি জনপ্রিয় গান। কিন্তু, এই মেয়েটির নাচ যেনো এই গানটিকে আরো প্রাণবন্ত করে তুলেছে। এই ভিডিওতে, সেই সুন্দরী মেয়েটির নাচ দেখে ইন্টারনেটে তার জন্য প্রশংসার বন্যা বইছে।

Advertisements

মেয়েটির বয়স কম হলেও প্রতিটা বিটের সাথে সে যেভাবে নাচ করেছে, তা একজন নৃত্যশিল্পীর পক্ষেও করা কঠিন। তার সুন্দর অভিব্যক্তি ভিডিওটিকে আরও সুন্দর করে তুলেছে এবং এই ভিডিওর থেকে চোখ সরিয়ে নেওয়া আরো কঠিন করে তুলেছে, যার কারণে ভিডিওটি প্রচুর ভালবাসা পাচ্ছে। নেটিজেনরা নাচটি বেশ পছন্দ করেছেন। ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম ইউটিউবে আশ্চর্যজনকভাবে ভাইরাল হয়েছে এই ভিডিওটি। নেটিজেনরা তার নাচের পারফরম্যান্স পছন্দ করেছে এবং তারা মেয়েটির প্রতি ভালবাসা এবং প্রশংসার সাথেই কমেন্ট বক্সে মন্তব্যের বন্যা বয়ে দিয়েছেন।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button