সুশান্ত-অঙ্কিতার প্রেমের একটি দৃশ্য, মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Advertisement

Advertisement

বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত যদিও আমাদের মধ্যে আর নেই তবে তার স্মৃতি প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে চলেছে। সুশান্ত এবং অঙ্কিতা লোখান্ডের প্রেমের সম্পর্ক কারোরই অজানা নয়। এরই মাঝে তাদের একটি ভিডিও প্রকাশ্যে এসেছে যা মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছে। যেখানে দেখা যাচ্ছে সুশান্ত ও অঙ্কিতা লাভ বাইট সম্পর্কে কথা বলছে।

Advertisement

জনপ্রিয় টেলিভিশন ধারাবাহিক ‘পবিত্র রিস্তা’য় সুশান্তকে মানব এবং অঙ্কিতাকে অর্চনার চরিত্রে দেখা গিয়েছিল। তাদের এই জুটি সকলের খুবই প্রিয় হয়ে উঠেছিল। এই ভিডিওটি তখনকার যখন অঙ্কিতা এবং সুশান্তের সম্পর্ক দু’বছর পূর্ণ করেছিল। ভিডিওয় অঙ্কিতাকে বলতে শোনা গেছে, “আমার ডেঙ্গু হয়েছে।” তারপরে সুশান্ত বলছে “আমরা সবাই খুবই এক্সাইটেড। আমি, অঙ্কিতা এবং অন্যান্য কলাকুশলীরা। এমনকি মশারাও এতোটাই খুশি যে তারা তাদের তরফ থেকে অঙ্কিতা কে উপহার দিয়েছে। এখন ও দুই- তিন দিন আরাম করতে পারবে।”

Advertisement

সুশান্ত এবং অঙ্কিতার সাথে বসে থাকা তাদের বন্ধু মহেশকেও এই বিষয়ে মন্তব্য করতে দেখা গিয়েছে। সে বলছে, “মশা ওর এতো বড়ো ফ্যান যে ওকে লাভ বাইটও দিয়ে দিল। যেটা মানব এখনও পর্যন্ত করতে পারেনি সেটা মশা করে দেখালো। এরপর সুশান্তকে বলতে দেখা যায়, ‘যেটা আমি দুই বছরে করিনি মশা সেটাই করে দেখালো।’

Advertisement

ভিডিওতে দেখা যাচ্ছে যে অঙ্কিতাও বেশ আনন্দের সাথে এটা উপভোগ করছে। হয়তো অনেকেই জানেননা অঙ্কিতা এবং সুশান্তের ৬ বছরের সম্পর্ক ছিল। পরে তারা তাদের সম্পর্ক ভেঙ্গে ফেলে। গত ১৪ই জুন বান্দ্রার বাড়িতে আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত। কি কারনে তিনি এতো বড়ো পদক্ষেপ নিয়েছেন সে বিষয়ে তদন্ত চালাচ্ছে পুলিশ। যদিও এখনও পর্যন্ত কোন তথ্য সামনে আসেনি তবে পুলিশ তার পেশাগত ও ব্যক্তিগত দিকগুলি খতিয়ে দেখছে।

Recent Posts